নিজস্ব প্রতিবেদক:
দেশের প্রথম জেলা ভিত্তিক ব্যাচ সংগঠন এস এস সি’৯৯ কক্সবাজার জেলার আয়োজনে স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

২৬ মার্চ সকালে মোটেল শৈবাল সংলগ্ন ক্রিকেট মাঠে অনুষ্ঠিত খেলায় “এলিট ৯৯ ক্রিকেট ক্লাব”এর তানভীর মোকাম্মেল এর নেতৃত্বে সবুজ দল ও মুজিব উল্লাহ চৌধুরীর নেতৃত্বে লাল দল অংশগ্রহণ করে।

ম্যাচ শুরুর প্রাক্কালে ব্যাচ সভাপতি শওকত ওসমান ফারুকের পরিচালনায় লাল দলের অহিদুল ইসলাম ও সবুজ দলের হুমায়ুন কবির এর অংশগ্রহনে টস অনুষ্ঠিত হয়।

সবুজ দলের হুমায়ূন কবির টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়।

টস হেরে ব্যাটিংয়ে নেমে ক্যাপ্টেন মুজিবের অনবদ্য ৪৪ রান এবং অহিদ ও মঈন এর দৃষ্টিনন্দন ব্যাটিংয়ে নির্ধারিত ২০ ওভারে ১০ উইকেট হারিয়ে ১৫৪ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে তুলে।

সবুজ দলের পক্ষে ব্যাচ সাধারণ সম্পাদক শাহরিয়ার রিয়াদ ও হাসান মাহমুদ চৌধুরী ৩ উইকেট করে এবং তানভীর, ডাঃ রিদওয়ান তারিন ও মিজান প্রত্যেকে ২ ইউকেট করে নেয়।

জবাবে ব্যাট করতে নেমে সবুজ দল শুরুতে কাজল শর্মা, জাকিরে দূর্দান্ত বোলিংয়ে ২ উইকেট হারালেও ক্যাপ্টেন তানভীরের হার না মানা ৯১ রানের ইনিংস ও ডাঃতারিন ও হুমায়ুনের দায়িত্বশীল ব্যাটিংয়ে ১১ বল বাকি থাকতেই ৪ উইকেট হারিয়ে জয়ের লক্ষে পৌছে যায়।লাল দলের মইন নেয় ২ ইউকেট।

দুই দলের খেলোয়াড় তালিকাঃ
সবুজ দলঃ
তানভীর মোকাম্মেল (অধিনায়ক), আলী আমজাদ মানিক, শাহাদাত হোসেন, মোহাম্মদ আলী, জাবেদ উল্লাহ মিয়া, জকির আলম জহির, জালাল উদ্দিন প্রমি, মিজানুর রহমান, ডাঃরিদওয়ান তারিন, শাহরিয়ার বিন নাছির রিয়াদ, হাসান মাহমুদ চৌধুরী, ইঞ্জিনিয়ার আরিফুল ইসলাম ও হুমায়ুন কবির।
টিম ম্যানেজারঃ আনোয়ার হোসেন সোহেল

লাল দলঃ
মুজিব উল্লাহ চৌধুরী (অধিনায়ক), শফি উল্লাহ শেখর, শওকত ওসমান ফারুক, ইমাম খাইর, আবুল হাসনাত, মিথুন দাশ, শহিদুল ইসলাম, কাজল শর্মা, আবদুল মালেক জাকির, মইন উদ্দিন, ফখরুল আলম, এডভোকেট দিদারুল আলম রাজীব ও অহিদুল ইসলাম।
টিম ম্যানেজারঃজসিম উদ্দিন মনির।

খেলার সমন্বয়কারী ও পৃষ্ঠপোষকতায় ছিলেন-শফি উল্লাহ শফি।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •