cbn

মোঃ জয়নাল আবেদীন টুক্কু :
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের (ভাঃ) সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম কাজলের মা আলহাজ্ব সুরুত আবজল (৭৫) বুধবার (২৪ মার্চ) বিকাল ৪টা ৪০ মিনিটের সময় কক্সবাজার ফুয়াদ আল খতিব হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন। তিনি দীর্ঘদিন পর্যন্ত লিভার ও কিডনির সমস্যায় ভূগছিলেন। অবশেষে মৃত্যুর কাছে হেরে চলে গেলেন না ফেরার দেশে। মৃত্যু কালে তিনি স্বামী, দুই মেয়ে ও ৪ ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।

তিনি রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের ছোট জামছড়ি ভালোবাসা গ্রামের আলহাজ্ব মৌলানা এমদাত মিয়ার সহধর্মিণী ও নাইক্ষ্যংছড়ির বিশিষ্ট ব্যবসায়ী আবু তাহের এবং জোবাইরুল হক সওদাগরের আম্মা। মরহুমার মৃত্যুর খবর মুহূর্তে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এলকায় নেমে আসে শোকের ছায়া। একই দিন এশারের নামাজের পর নিজ গ্রামের জামে মসজিদের মাঠে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তাহার জানাজার নামাজে অংশ নেন নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আলহাজ্ব মোঃ শফিউল্লাহ, সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক তোফাইল আহাম্মদ, নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো,ইমরান, কচ্ছপিয়া ইউপি চেয়ারম্যান আবু মোঃ ইসমাঈল নোমান,নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল আবছার ইমন, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা সাংবাদিক মাঈনুদ্দীন খালেদ সভাপতি শামীম ইকবাল চৌধুরী, সহ-সভাপতি আবদুল হামিদ, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম, দপ্তর ও প্রচার সম্পাদক মোঃ জয়নাল আবেদীন টুক্কু, তথ্য ও গবেষনা সম্পাদক হাফিজুল ইসলাম চৌধুরী,সদস্য যথাক্রমে মোঃ ইউনুছ,মোঃ তৈয়ব উল্লাহ,মামুদুল হক বাহাদুর,মুফিজুর রহমান, নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি বদরুল্লাহ বিদু,কচ্ছপিয়া ইউপির চেয়ারম্যান প্রার্থী ছাত্র নেতা তৈয়ব উল্লাহ,স্থানীয় সর্দ্দার মোক্তার আহাম্মদ,মওলানা সিরাজ,হারু মিয়া মেম্বারসহ গন্যমান্য ব্যক্তি। জানাজার নামাজে ইমামতি করেন মওলানা আবদুল মালেক। জানাজায় উপস্থিত নেতৃবৃন্দ মরহুমার আত্মার মাগফিরাত কামনা করে পরিবারের প্রতি সমবেদনা জানান।

এ ছাড়া গভীর শোক প্রকাশ করে বিবৃতি দেন কক্সবাজারের সাবেক এমপি লুৎফুর রহমান কাজল,বান্দরবান জেলা আওয়ামীলীগ সদস্য মো,তসলিম ইকবাল চৌধুরী, মো,আবু তাহের কোম্পানি,মো,আলম কোম্পানি,দোছড়ি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুল্লাহ,সাবেক চেয়ারম্যান রশিদ আহাম্মদ, উপজেলা যুবলীগ সভাপতি মো,জসিম উদ্দীন,সাধারণ সম্পাদক মো,আলী হোসেন মেম্বার,সদর ইউনিয়ন যুবলীগ সভাপতি মো,সাইফুল্লাহ কবির বাবুল, সাধারণ সম্পাদক ফাহিম ইকবাল চৌধুরী খাইরু,প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক আব্দুর রশিদ,সহ ক্রীড়া সম্পাদক মোঃ শাহীন,এম আবু শাহমা প্রমূখ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •