জাহেদ হাসান:
কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর শহরের পর্যটন জোনের সুগন্ধা বীচ পয়েন্ট এলাকা ও মেরিন ড্রাইভ রোডস্থ মেম্বারেরঘাটা এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৮ হাজার পিস ইয়াবাসহ দুজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জীবন বড়ুয়ার নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২৪ মার্চ)বিকেল আনুমানিক ৩ টার দিকে কক্সবাজার সদরের সুগন্ধা পয়েন্ট থেকে টেকনাফ সদরের ২ নং ওয়ার্ডের উত্তর লম্বরীপাড়ার কালা মিয়ার ছেলে কামাল হোসেনকে আটক করেছে।এসময় তার কাছ থেকে ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পৃথক অভিযানে একই দিন সদরের মেম্বারেরঘাটা মেরিন ড্রাইভ রোডস্থ আবদুল্লাহ স্টোর নামীয় দোকানের সামনে থেকে ঝিলংজার ১ নং ওয়ার্ডের ঝিরঝিরিপাড়ার মোঃ নুর ইসলামের ছেলে মোঃ লুতু মিয়াকে ৪ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়েছে।

এবিষয়ে কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সোমেন মন্ডল জানান,আটক আসামীদের বিরুদ্ধে উপ-পরিদর্শক নাসরিন পারভীন রুমি ও উপ-পরিদর্শক মোঃ সহিদুল ইসলাম বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় সংশ্লিষ্ট আইনে পৃথক দুটি মামলা রুজু করেছে এবং মাদকবিরোধী এই সাঁড়াশি অভিযান ভবিষ্যতেও চলমান থাকবে বলেও নিশ্চিত করেন।