এফ এম সুমন, পেকুয়া:

কক্সবাজারের পেকুয়ায় করোনা ভাইরাসের প্রার্দূভাব ঠেকাতে সাধারন মানুষকে টিকার আওতায় আনতে ব্যতিক্রমী একটি আয়োজন করেছে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। বুধবার সকালে উপজেলার মগনামা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের সহায়তায় মগনামা পরিষদ চত্বরে একটি ভ্যাকসিন মেলার আয়োজন করেন তারা।

এসময় এক দিনে প্রায় ৪শ মানুষকে করোনার টিকা দেয়া হয়। যেখানে চল্লিশোর্ধ্ব নারী পুরুষ স্বতস্ফূর্তভাবে অংশ গ্রহণ করেন। টিকা নিয়ে খুশি সাধারণ মানুষ এবং সাধারণ মানুষের দোরগোড়ায় টিকা পৌছে দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আয়োজকদের ধন্যবাদ জানান তারা।

এসময় মগনামা ইউপি চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম, পেকুয়া উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোহাম্মদ ছাবের, আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মুজিবুর রহমান, মেডিকেল অফিসার ডাক্তার তাহমিদুল ইসলাম ,পেকুয়া উপজেলা এনজিও ফোরামের সভাপতি জাহেদুল ইসলাম সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এসময় মগনামা ইউপি চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম বলেন, সাধারণ মানুষকে টিকার আওতায় আনতে আমরা এ উদ্যোগ নিয়েছি। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী অনেক চেষ্টা করে আমাদের জন্য এই টিকার ব্যবস্থা করলেন আমরা সেই টিকা মানুষের মাঝে পৌছে দিতে না পারলে অকৃতজ্ঞ থেকে যাবো। তিনি ব্যতিক্রমী এই আয়োজন করায় পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের ধন্যবাদ জানান।

পেকুয়া উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মুহাম্মদ ছাবের বলেন, ধাপে ধাপে সকল মানুষ এই টিকার আওতায় আসবে। তিনি আরো বলেন, টিকা নিতে ভয় নেই করোনা মোকাবেলায়লার ধাপে ধাওএ সকলকে টিকা নিতে আহবান জানান তিনি।

আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মুজিবুর রহমান বলেন, মানুষের মাঝে এখন আর ভয় নেই । টিকা ও স্বাস্থ্য বিধির মাধ্যমে করোনা মোকাবেলায় খুব জরুরি বলে দাবি করেন। এই ছাড়াও তিনি এই আয়োজনের জন্য মগনামা ইউপি চেয়ারম্যানকে ধন্যবাদ জানান। এসময় পেকুয়া উপজেলার বিভিন্ন এনজিও সংস্থার কর্মকর্তা কর্মচারী ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা কর্মচারী ও ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •