প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার পৌরসভার ১নং ওয়াড সমিতি পাড়ায় বিশাল জনগোষ্ঠীর কথা চিন্তা করে হোপ ফাউন্ডেশন একটি ডেলিভারি সেন্টার বা হোপ বার্থ সেন্টার স্থাপন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হোপ ফাউন্ডেশনের সিনিয়র ডাইরেক্টর, জনাব সৈয়দ হাসান।বিশেষ অতিথি ছিলেন, এক নাম্বার ওয়াড কাউন্সিলর  আকতার কামাল, কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের সভাপতি শাহেনা আকতার পাখি, হোপ ফাউন্ডেশনের ফিসটুলা কো অডিনেটর আজমুল হুদা, ডাঃ জিসান, ডাঃ মাহমুদ, মিডয়াইফ, স্হানীয় লোকজন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হোপ ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর জনাব কে এম জাহিদুজ্জামান।

কাউন্সিল আকতার কামাল বলেন,হোপ বার্থ সেন্টার উদ্বোধন এর ফলে সমিতি পাড়া, কুতুবদিয়া পাড়া,নাজিরায় টেক এর বিশাল জনগোষ্ঠীর মা বোনের আর চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হবে না।

পাশাপাশি উনি বলেন, এই সেন্টারের মাধ্যমে বাচ্চার জন্মের তারিখ ও সময় পাওয়া যাবে; যা জন্ম নিবন্ধনের ক্ষেত্রে বিরাট ভুমিকা রাখবে।

মহিলা কাউন্সিলর শাহেনা আকতার পাখি বলেন, আর বাড়িতে  সন্তান ডেলিভারি নয়, নিরাপদ মাতৃত্বের কথা চিন্তা করে এইবার ডেলিভারি হবে বার্থ সেন্টারে।

হোপ ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর কেএম জাহিদুজ্জামান বলেন, হোপ ফাউন্ডেশন মুলত কাজ মা ও শিশুদের নিয়ে, মিডওয়াফ এর মাধ্যমে সেন্টারে নরমাল ডেলিভারি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

প্রধান অতিথি সৈয়দ হাসান ফিতা কাটার মাধ্যমে সেন্টার এর উদ্বোধন করেন।