এম.জুবাইদ, পেকুয়াঃ
পেকুয়ায় মানবসেবী সংগঠন “সেভ দ্যা পিউচার ফাউন্ডেশন” পেকুয়া উপজেলা শাখার উদ্যোগে পথচারীদের মাঝে ফ্রি মাস্ক ও (কোভিড ১৯) করোনা প্রতিরোধের বিভিন্ন উপকরণ সামগ্রী বিতরণ করেছে।

বুধবার (২৪ মার্চ) সকাল ১১ টার দিকে পেকুয়া সদরের চৌমুহনী সংলগ্ন এলাকায় এ উপকরণ সামগ্রী বিতরণ করে।

“সেভ দ্যা পিউচার ফাউন্ডেশন” পেকুয়া উপজেলা শাখার সভাপতি এম.এ সাজ্জাদের সভাপতিত্বে ও পেকুয়া চৌমহুনীস্থ পেকুয়া মেডিকেল সেন্টারের সার্বিক সহযোগিতায় তিন শতাধিক পথচারী ও বিভিন্ন পেশাজীবিদের মাঝে মাস্ক ও করোনা ভাইরাস প্রতিরোধের উপকরণ সামগ্রী বিতরণ করা হয়। এসময় পথচারী, সিএনজি, অটোরিকশা,বাস চালক ও হেল্পারদের মাঝেও উপকরণ সামগ্রী বিতরণ করা হয়।

পর্যায়ক্রমে পেকুয়া উপজেলার বিভিন্ন স্থানে, মসজিদ -মাদ্রাসায়, স্কুল-কলেজসহ সব জায়গায় এ উপকরণ সামগ্রী বিতরণ করা হবে বলেও জানান উপস্থিত সংগঠনের নেতৃবৃন্দরা।

“সেভ দ্যা পিউচার ফাউন্ডেশন” পেকুয়া শাখার সভাপতি এম.এ.সাজ্জাদ বলেন, আমাদের এ সংগঠনটি একটি মানবসেবী সংগঠন। মানবতার কল্যাণে কাজ করাই আমাদের মূখ্য উদ্দেশ্য। সম্প্রতি করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় আমরা ফ্রি মাস্ক, করোনা ভাইরাস প্রতিরোধের উপকরণ সামগ্রী ও সতর্কতামূলক পরামর্শ দিয়ে যাচ্ছি আমাদের সংগঠন ও পেকুয়া মেডিকেল সেন্টারের সার্বিক সহযোগিতায়। আজ প্রথম ধাপে অন্তত ৩০০ পথচারীদের মাঝে মাস্ক ও বিভিন্ন উপকরণ সামগ্রী বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে মসজিদ-মাদ্রাসা,স্কুল-কলেজসহ পেকুয়া উপজেলার বিভিন্ন এলাকায় আমরা আমাদের এই ধারা অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন- সেভ দ্যা ফাউন্ডেশন পেকুয়া উপজেলা শাখার অর্থ সম্পাদক টিপু সুলতান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ইফতেকারুল ইসলাম ইফতি, প্রচার সম্পাদক ইব্রাহিম খলিল, সহ-ক্রীড়া সম্পাদক মোহাম্মদ শাওন ও সদস্য মোহাম্মদ নজরুল প্রমূখ।