নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ বলেছেন, দ্বীনি শিক্ষার প্রতিষ্ঠান ঢেমুশিয়া আম্মারডেরা সৈয়দ আবু মুহাম্মদ ওবাইদুল্লাহ এতিমখানার জন্য একটি আধুনিক মানের ভবন নির্মাণ করে দেওয়া হবে। একইসাথে ঢেমুশিয়া দাখিল মাদ্রাসার জন্যও একটি একাডেমিক ভবন নির্মাণকাজ শুরু করা হবে। উন্নত করে দেওয়া হবে ঢেমুশিয়া ইউনিয়নের সড়ক যোগাযোগ ব্যবস্থাও।

এমপি জাফর আলম ২২ মার্চ সোমবার রাতে ঢেমুশিয়া আম্মারডেরা সৈয়দ আবু মুহাম্মদ ওবাইদুল্লাহ এতিমখানার ইছালে সওয়াব মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

ঢেমুশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা ও এতিমখানা পরিচালনা কমিটির সভাপতি আবদুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠিত ইছালে সওয়াব
মাহফিলে আরো বক্তব্য দেন মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, ঢেমুশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতা সোহরাব মোস্তফা লিটন। এ সময় উপস্থিত ছিলেন মাহফিলের প্রধান বক্তা মাওলানা রুহুল কুদ্দুছ আনোয়ারী আল আজাহারি, এমপির ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরী প্রমূখ।

এদিকে অনুষ্ঠিত ইছালে সওয়াব মাহফিলে এতিমখানার হেফজ শাখার ১৮ জন শিক্ষার্থীকে দস্তারবন্দি (পাগড়ি) প্রদান করেন এমপি জাফর আলম। এ সময় প্রত্যেকের হাতে নগদ ৫০০ টাকা করে উপহারও দেন এমপি জাফর।

এতিমখানার সভাপতি ও ঢেমুশিয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবদুল জলিল জানান, এমপি জাফর আলম মহোদয় এতিমখানার ইছালে সওয়াব মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এতিমখানা এবং ঢেমুশিয়া দাখিল মাদরাসার জন্য একটি করে ভবন নির্মাণ করে দেওয়ার আশ্বাস দিয়েছেন। এছাড়াও সংশ্লিষ্ট ওয়ার্ডের অনুন্নত সড়ক যোগাযোগ ব্যবস্থাও উন্নততর করার আশ্বাস প্রদান করেছেন। বিনিময়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় তথা নৌকার প্রার্থীকে ভোট দেওয়ার আহবান জানান।