বিনোদন প্রতিবেদক:
রুপালী পর্দার তারকা শাকিব খানের জনপ্রিয়তা দেশের কোনায় কোনায়। আউটডোরে যারা এ নায়ককে নিয়ে শুটিং করেন তারা ভালোভাবে টের পান। চলতি মার্চের শুরু থেকে পাবনায় ‘অন্তরাত্মা’ সিনেমার শুটিং করছেন শাকিব খান। সেখানেও একই অবস্থা।

ওই সিনেমার পরিচালক ওয়াজেদ আলী সুমন জানান: শুধু পাবনা নয় পাশ্ববর্তী জেলা নাটোর, কুষ্টিয়া থেকেও প্রতিদিন দলে দলে মানুষ শাকিব খানকে স্বচোখে দেখতে আসছেন। উৎসুক জনতার ভিড়ে অনেকসময় শুটিংয়ে বেগ পোহাতে হচ্ছে!

আউটডোরে শুটিং করলে স্থানীয় প্রশাসনের সহায়তা ছাড়া মানুষের ভীড় সামলে শাকিবকে নিয়ে শুটিং করা সম্ভব হয়না বলে জানান ‘ক্যাপ্টেন খান’ সিনেমার পরিচালক ওয়াজেদ আলী সুমন।

শনিবার একই অবস্থা দেখা গেল নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকায়। স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের ৯০ বছর পূর্তি ও প্রাক্তন শিক্ষার্থীদের পূর্ণমিলনীতে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত দেশ সেরা চিত্রতারকা শাকিব খান। তাকে একনজর দেখার জন্য হাজার হাজার মানুষ ভিড় জমায়। শাকিব খান সেখানে দুপুর উপস্থিত হলেও সকাল থেকে ঢল নামে মানুষের। ওই এলাকায় আগেই রটে যায় শাকিবের আসার খবর। কর্তৃপক্ষ চ্যানল আই অনলাইনকে জানায়, সেখানে প্রায় ২০ হাজার মানুষ উপস্থিত ছিলেন।

বিকেলে শাকিব মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গে আয়োজনটি পূর্ণতা পায়। হাজার হাজার দর্শক তাকে ‘নাম্বার ওয়ান শাকিব খান’, ‘কিং খান’ বলে ওয়েলকাম জানান।

এরপর শাকিব তার শুভেচ্ছা বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশে বলেন: লেখাপড়ার পাশাপাশি বিভিন্ন সৃজনশীল কাজে নিজেদের সম্পৃক্ত রাখতে হবে। খেলাধুলা, সংস্কৃতি চর্চাসহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে কাজের অভ্যাস গড়ে তুলতে হবে। একইসঙ্গে ওই শিক্ষা প্রতিষ্ঠানের সাবেক শিক্ষার্থীদের ধন্যবাদ জ্ঞাপন করেন শাকিব খান।

মঞ্চে উঠে এক ফাঁকে দর্শকদের অনুরোধে শাকিব খান তার জনপ্রিয় সিনেমা ‘প্রিয়া আমার প্রিয়া’র ‘কি জাদু করেছো বলো না’ গানটি দুলাইন গেয়ে শোনান। রুহানী সালসাবিলের উপস্থপনায় শাকিব ছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত হয়েছিলেন আঁখি আলমগীর, পড়শি, লুইফাসহ অনেকে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রখ্যাত ঔপন্যাসিক সেলিনা হোসেন।

এ অনুষ্ঠানে হাজির হতে শুক্রবার সন্ধ্যায় পাবনা থেকে ঢাকায় এসেছিলেন শাকিব খান। রবিবার সকালে এ নায়ক আবার ফিরে গেছেন পাবনা। সেখানে মার্চভর শুটিং করবেন আসন্ন ঈদের সিনেমা ‘অন্তরাত্মা’। সিনেমাটি শেষ করে এপ্রিলের শুরু থেকে নতুন পরিসরে আবার শুরু করবেন সুপরিচিত নাট্য নির্মাতা তপু খানের পরিচালনায় আরটিভির প্রযোজনায় নতুন সিনেমা ‘লিডার আমিই বাংলাদেশ’। জানা যায়, ইতোমধ্যেই সিনেমাটির প্রি-প্রডাকশনের কাজ প্রায় শেষ করে ফেলেছেন পরিচালক।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
cbn