অনলাই ডেস্ক: সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে উগ্র-সাম্প্রদায়িক ও মৌলবাদী গোষ্ঠীর মাধ্যমে সংঘটিত ন্যাক্কারজনক ঘটনার সঙ্গে জড়িত শহিদুল ইসলাম স্বাধীন নামে জনৈক ব্যক্তিকে ওয়ার্ড যুবলীগের সভাপতি নন বলে জানিয়েছে জেলা যুবলীগ।

শনিবার (২০ মার্চ) সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপলের সই করা এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, গত ১৭ মার্চ শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে উগ্র-সাম্প্রদায়িক ও মৌলবাদী গোষ্ঠীর মাধ্যমে সংঘটিত ন্যাক্কারজনক ঘটনার সঙ্গে জড়িত শহিদুল ইসলাম স্বাধীন নামে জনৈক ব্যক্তিকে ওয়ার্ড যুবলীগের সভাপতি হিসেবে কিছু কিছু প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়াসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে উপস্থাপিত করা হয়েছে। যা আমাদের দৃষ্টিগোচর হয়েছে। প্রকৃতপক্ষে ওই ব্যক্তি যুবলীগের কোনো সাংগঠনিক ইউনিটের সঙ্গে জড়িত নন। আমরা এই ধরণের সংবাদ পরিবেশনের জন্য তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ২০০৭ সালের পর থেকে দিরাই ও শাল্লা উপজেলায় যুবলীগের কোনো সাংগঠনিক কমিটি নেই। যুবলীগ একটি আদর্শিক ও মানবিক এবং সুশৃঙ্খল সংগঠন। এভাবে মনগড়া সংবাদ পরিবেশন না করার জন্য সাংবাদিকসহ সংশ্লিষ্ট সকলের প্রতি বিনীত অনুরোধ জানাচ্ছি। সেইসঙ্গে প্রকৃত দোষীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানাচ্ছি।