রাশেদুল ইসলাম মাহমুদ:

কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দীন বলেছেন, উন্নয়ন সাংবাদিকতার মাধ্যমে কক্সবাজারে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে যমুনা নিউজ। প্রতিষ্ঠানটির বস্তুনিষ্ট সংবাদ যেকোন পাঠককেই আকৃষ্ট করবে। সর্বোপরি কক্সবাজারের সকল সংবাদকে গুরুত্ব দিয়ে প্রচার করে, যা সত্যিই প্রশংসার দাবীদার।

শনিবার (২০ মার্চ) সকালে বীর শ্রেষ্ট রুহুল আমিন স্টেডিয়াম সম্মেলন কক্ষে যমুনা নিউজ এর কক্সবাজারের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্টিত সম্মেলনে যমুনা নিউজের জেলা প্রতিনিধি রাশেদুল ইসলাম মাহমুদ এর সভাপতিত্ব অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে দেশের জনপ্রিয় নিউজ পোর্টাল যমুনা নিউজ এর স্পেশাল করেসপন্ডেন্ট এম. সাইফুর রহমান তালুকদার বলেন, দেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে পর্যটন নগরী কক্সবাজার। যমুনা নিউজ সব সময় পর্যটন সংশ্লিষ্ট সংবাদকে সর্বোচ্ছ গুরুত্বসহকারে প্রকাশ করে। তাছাড়াও এই পর্যটন নগরী কক্সবাজারের প্রতিটি সংবাদ গুরুত্ব সহকারে প্রকাশ করে যমুনা নিউজ। এজন্যই আমরা এই শহরের পাঠকদের কাছে দ্রুততম সময়ের মধ্যে পৌঁছতে সক্ষম হয়েছি।

প্রতিনিধিদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, দ্রুত সংবাদ পরিবেশ করতে গিয়ে তাড়াহুড়া করা যাবেনা। প্রতিটি তথ্যই অন্তত তিনবার ক্রসচেক করতে হবে। কোন ভাবেই ভুল বা বিভ্রান্তিকর তথ্য পাঠকদের কাছে দেয়া যাবেনা। সমাজের অসঙ্গতির সংবাদের পাশাপাশি সম্ভাবনার সংবাদও পরিবেশন করতে হবে। উন্নয়ন সাংবাদিকতাকে সর্বোচ্চ গুরুত্ব দিতে হবে।

এম. সাইফুর রহমান তালুকদার আরো বলেন, এই দেশে এমনি এমনিতেই আসেনা। ৩০ লক্ষ শহীদের রক্ত ঝড়েছে। এখন শহীদদের স্বপ্ন পুরোপুরী বাস্তবায়ন হয়নি। তাই মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ ও লালন করে যার যার অবস্থান থেকে দেশ গঠনে নিরলশভাবে কাজ করে যেতে হবে।

প্রতিনিধি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কক্সবাজার সিটি প্রেস ক্লাবের সভাপতি নুরুল আমিন সিদ্দিক, স্যাটেলাইট টেলিভিশন বাংলাভিশনের কক্সবাজারের নিজস্ব প্রতিবেদক এম আর খোকন৷

সভায় বক্তব্য রাখেন- যমুনা নিউজের কক্সবাজার জেলা প্রতিনিধি রাশেদুল ইসলাম মাহমুদ, সদর প্রতিনিধি মোঃ মামুনুর রশীদ, মহেশখালী প্রতিনিধি, মিসবাহ উদ্দীন (আরজু), পেকুয়া প্রতিনিধি, মোঃ আব্দুর রশীদ৷

এ সময় অন্যন্যদের মধ্যে উখিয়া প্রতিনিধি হেলাল উদ্দীন, জেলা ক্রীড়ার ক্রিকেট সম্পাদক জসিম উদ্দীন, নান্নু, আলি আক্কাসসহ প্রমুখ৷

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •