সংবাদদাতা:
মাতারবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনের আওয়ামী লীগের মনোনিত প্রার্থী এবং মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম আবু হায়দারকে বরণ করে নিলেন মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠন ও সাধারণ মানুষ। গতকাল (১৯ মাচ) রাত ৭টায় আওয়ামীলীগের প্রতীক ও মনোনয়ন ফরম দাখিল করার পর, তিনি মাতারবাড়ীতে প্রবেশ করলে সাধারণ মানুষ ও ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন। এ সময় তিনি মাতারবাড়ীর রাজঘাট হতে শুরু করে শত শত নেতা কর্মী ও সাধারণ মানুষ নিয়ে দক্ষিণ রাজঘাট, নতুনবাজার, লাইল্যাঘোনা, পুরানবাজার,বাংলাবাজার,সাইরারডেইল,মগডেইল, মনহাজীপাড়া ও সিকদারপাড়াসহ বিভিন্ন এলাকা ঘুরে সাধারণ মানুষের সাথে কৌশল বিনিময় ও সাক্ষাত করেন। চারদিকে নৌকা, নৌকা শব্দে মূখরিত হয়ে উঠে পুরো মাতারবাড়ী ইউনিয়ন । কৌশল বিনিময় ও গণসংযোগ শেষে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন , আপনারা আজকে আমাকে যে ভালবাসা দেখিয়েছেন, তা আমি কোনদিন শোধ করতে পারবো না। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যে নৌকা প্রতীক দিয়েছেন, তার সম্মান রক্ষা করা আমাদের সকলের দায়িত্ব । মাতারবাড়ীকে আরও আধুনিক এবং বাসযোগ্য করে তুলার জন্য যা যা প্রয়োজন আমি সবকিছু সকলের সহযোগিতায় বাস্তবায় করব। এজন্য আমি সবার কাছে দোয়া ও সমর্থন কামনা করি , একই সাথে আগামী ১১ এপ্রিল নৌকা মার্কায় আপনাদের মুল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করুন ।

মাতারবাড়ীর জনগনের বিশাল মিছিলটি দেখলে মনে হবে বিজয়ের প্রতিচ্ছবি ভেসে উঠেছে । একজন প্রার্থীর প্রতি জনগনের ভালবাসা এভাবে প্রকাশ করবে তা দেখে সদ্য নৌকার মনোনয়নে চেয়ারম্যান প্রার্থী এস এম আবু হায়দার অবাক হয়েছেন । গতকাল মাতারবাড়ীতে প্রবেশের মুহুর্তে এমন দৃশ্যটা দেখা যায় মাতারবাড়ী ইউনিয়নে একমাত্র একজন ক্লিন ইমেজের জননন্দিত জননেতা এস এম আবু হায়দার তার নিজ এলাকায় আগমনের সময় । মাতারবাড়ী সর্বস্তরের জনগণের ভালবাসায় সিক্ত হয়ে আবেগ উৎফুল্ল হয়ে চোখের পানি ধরে রাখতে পারেন নি নৌকার মনোনয়ন প্রাপ্ত চেয়ারম্যান প্রার্থী এস এম আবু হায়দার নিজেও । আগামী ১১ এপ্রিল মাতারবাড়ী ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকা নিয়ে নির্বাচন করতে যাচ্ছেন মাতারবাড়ীর মাঠিও মানুষের প্রিয় জননেতা এস এম আবু হায়দার।এস এম আবু হায়দার নৌকা প্রতীক পাওয়ায় মাতারবাড়ীবাসীর পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অনেকের মধ্যে আমাকে মূল্যায়ন করে স্বাধীনকার প্রতীক নৌকা হাতে তুলে নিয়ে পুরো মাতারবাড়ীবাসীকে সম্মানিত করেছেন। এ প্রতিদান মাতারবাড়ীবাসী ১১ এপ্রিল
ভোটের মাধ্যমে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে নৌকা উপহার দিবেন । তিনি জননেত্রী শেখ হাসিনার প্রতি শ্রদ্ধা রেখে মহেশখালী – কুতুবদিয়ার এমপি আলহাজ্ব আশেক উল্লাহ রফিক , কেন্দ্রীয় আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক এড. সিরাজুল মোস্তফা , জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. ফরিদুল ইসলাম চৌধুরী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মেয়র ও মহেশখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশার প্রতি কৃতজ্ঞতা প্রকাশও করেছেন । তিনি বলেন মাতারবাড়ীতে
বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দেয়াতে জনসমর্থন বৃদ্ধি পেয়েছে কারন আমি দীর্ঘ দিন মাতারবাড়ীবাসীর শান্তির জন্য নিজেকে বিলীন করেছি, করোনাকালীন সময়ে গরীব অসহায় পাশে থেকে অর্থ ব্যয় করেছি। দলীয় ক্ষমতায় থাকাকালীন এবং না থাকা অবস্থায় এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রেখেছি। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে বিচার ব্যবস্থাকে সচ্ছল রেখে অপরাধীদের শাস্তি আর নিরপরাধীদের মুক্ত করার মধ্য দিয়ে আমাকে এলাকাবাসীর কাছে উপলদ্বি করার চেষ্টা করে যায় ইনশে আল্লাহ।

পরিশেষে তিনি তার নির্বাচনি এলাকায় সকল স্তরের জনগণের কাছে সমর্থন, দোয়া কামনা করে আগামী ১১ এপ্রিল জনসাধারণের কাছ স্বাধীনতা প্রতীক, উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় মূল্যবান ভোট প্রত্যাশা করেছেন ।আমার বিজয় বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র বিজয় ‘আমার বিজয় এমপি আশেক উল্লাহর বিজয়’আমার বিজয় মাতারবাড়ীর মাঠিও মানুষের বিজয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •