সংবাদ বিজ্ঞপ্তি :
শহরের বিশিষ্ট ঠিকাদার মরহুম আবদুল করিম কন্ট্রাক্টরের ৬ষ্ট মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (১৮ মার্চ) মরহুমের বাড়িতে দিনব্যাপী নানা কর্মসূচী পালন করা হয়। এসব কর্মসূচীর মধ্যে ছিল পবিত্র কোরআন খতম, মিলাদ মাহফিল, ফাতেহা ও এতিম—দুস্থদের মাঝে খাবার বিতরণ।
জানা যায়, মরহুম আবদুল করিম কন্ট্রাক্টর দীর্ঘদিন সফলতার সাথে কক্সবাজার কেন্দ্রীয় জামে মসজিদের সহ—সভাপতি ও মোতায়াল্লীর দায়িত্ব পালন করেন। তিনি শহরের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম আবদুর রহমানের কনিষ্ট পুত্র। মরহুমের দাদা মরহুম উজির আলী মুন্সী কক্সবাজারের একজন প্রসিদ্ধ জমিদার ও দানবীর ছিলেন। তিনিই কক্সবাজার কেন্দ্রীয় জামে মসজিদ ও কেন্দ্রীয় কবরস্থানের জমিদাতা। এছাড়া মরহুম উজির আলী মুন্সী বহু ধর্মীয় প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছেন। ২০১৫ সালের ১৮ মার্চ দুরারোগ্য রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন মরহুম আবদুল করিম কন্ট্রাক্টর। মৃত্যুকালে তিনি ৪ পুত্র, ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী, শুভাকাঙ্খী, আত্মীয়—স্বজন রেখে যান।
মরহুমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া চেয়েছেন একমাত্র মেয়ে জামাতা বৃহত্তর বামির্জ মার্কেট ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি মুছা কলিম উল্লাহ, বড় পুত্র জেলা ছাত্রলীগের সাবেক সদস্য ব্যবসায়ী আবদুল্লাহ ফয়সাল, সাবেক ছাত্রনেতা ব্যবসায়ী আবদুল্লাহ আল মামুন রিয়াদ, সাবেক ছাত্রনেতা ব্যবসায়ী আশিক আবদুল্লাহ ও ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আসিফ উল করিম।