সংবাদ বিজ্ঞপ্তি:
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে দোয়া মাহফিল ও আলোচনা সভা করেছে কক্সবাজার রিপোর্টার্স ইউনিটি।

বুধবার (১৭ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে শহরের আছাদ কমপ্লেক্সস্থ কক্সবাজার রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে এ দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায়, বাংলাদেশের স্বাধীনতা ও স্বাধিকার আন্দোলনে বঙ্গবন্ধুর অবদান ও নিবেদিত জীবনের গল্প তুলে ধরে বক্তারা বলেন, রাষ্ট্রের প্রয়োজনে একজন শেখ মুজিব হাজার বছরে একবারই জন্মগ্রহণ করেন। আল্লাহপাকের ইচ্ছাতেই এমন অকুতোভয় জীবন অতিবাহিত করে বঙ্গবন্ধু পূর্ব পাকিস্তানকে বাংলাদেশ নামে স্বাধীন রাষ্ট্রে রূপান্তর করেন।

দোয়া মাহফিলে কোরআন তেলওয়াত ও দোয়া পরিচালনা করেন কক্সবাজার বদর মোকাম জামে মসজিদের খতীব ক্বারী আব্দুল খালেক নিজামী। স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু ও তার পরিবারের প্রয়াতদের আত্মার মাগফেরাত ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ জীবিত সকলের মঙ্গল এবং দীর্ঘায়ূ ও দেশের সমৃদ্ধি কামনা করে মোনাজাত করেন।

এতে কক্সবাজার রিপোর্টার্স ইউনিটির সভাপতি রাসেল চৌধুরী, সাধারণ সম্পাদক সায়ীদ আলমগীর, আমিরুল ইসলাম মোঃ রাশেদ, জসিম উদ্দিন, মোঃ নাজিম উদ্দিন, শাহীন মাহমুদ রাসেল, সাহী কামরান, তাহজীবুল আনামসহ সংগঠনের অন্যান্য সদস্য এবং বদর মোকাম জামেমসজিদের সহকারী ইমাম নুরুল হক চকোরী উপস্থিত ছিলেন।