চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রাম মহানগরীর স্টেশন রোড় এলাকার একটি আবাসিক হোটেল থেকে সাইফ আম্মর নামে এক বিদেশী নাগরিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে তার মৃত্যু স্বাভাবিক না অস্বাভাবিক তার বলতে পারছে না পুলিশ।

আজ বুধবার (১৭ মার্চ) বেলা ১২টার দিকে কোতোয়ালী থানার স্টেশন রোড়স্থ এশিয়ান (এসআর) আবাসিক হোটেলের ৭০৪ নম্বর রুম থেকে এ মরদেহ উদ্ধার করা হয় বলে জানান ওসি মো. নেজাম উদ্দিন। নিহত সাইফ আম্মর (৪২)আরব আমিরাতের আল-আইন এলাকার মোহাম্মদ হ্যাসেল অ্যালেনাদির ছেলে।

তিনি বলেন, সকালে হোটেল কর্তৃপক্ষের দেয়া তথ্যের ভিক্তিতে দুপুরে বিদেশী নাগরিকের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বলতে পারবো তার মৃত্যুর কারণ।

ওসি নেজাম আরও বলেন, আরও বলেন- আমার সংশ্লিষ্ট দুতাবাসে খবর পাঠিয়েছি। সেখান থেকে কর্মকর্তারা আসলে ময়নাতদন্ত শেষে লাশ তার দেশে পাঠানো হবে।

সূত্র জানায়, আরব আমিরাতে সাইফের অধীনে কাজ করতেন বাংলাদেশি নাগরিক সালাউদ্দিন। তিনি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া পশ্চিম খুরশিয়া এলাকার বাসিন্দা। গত ১৫ মার্চ সালাউদ্দিনের সঙ্গে এ দেশে আসেন সাইফ। গত দুইদিন ধরে তারা চট্টগ্রামের ওই হোটেলে অবস্থান করছিলেন।

হোটেল কর্তৃপক্ষ জানান, গতকাল মঙ্গলবার রাতে খাওয়া-দাওয়া শেষে তিনি তার কক্ষে ঘুমিয়ে পড়েন। সকালে ডাকাডাকি করলেও তার সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। পরে পুলিশকে বিষয়টি জানানো হলে পুলিশ এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।