এম.জিয়াবুল হক,চকরিয়া :

চকরিয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র আলমগীর চৌধুরী উপজেলা নির্বাচন কর্মকর্তার দপ্তর থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। গতকাল বিকালে চকরিয়া পৌর নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ এর কাছ থেকে মেয়র প্রার্থী আলমগীর চৌধুরী মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

মনোনয়ন ফরম সংগ্রহকালে এসময় উপস্থিত ছিলেন প্রখ্যাত আলেম হাফেজ বশির আহমদ, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ছৈয়দ আলম কমিশনার, যুগ্ম সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, উপজেলা আওয়ামীলীগের ত্রাণ সম্পাদক শফিউল আলম বাহার, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যাপক মোসলেহ উদ্দিন মানিক, সহ-সভাপতি আমান উল্লাহ আমান, চকরিয়া উপজেলা কৃষকলীগের আহবায়ক ও চিরিঙ্গা ইউপি চেয়ারম্যান জসীম উদ্দিন, কোনাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার, চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম শহীদ, সাধারণ সম্পাদক আলহাজ কাউছার উদ্দিন, চকরিয়া উপজেলা কৃষকলীগের সদস্য সচিব আমির হোসেন আমু, চকরিয়া পৌরসভা ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সেকান্দর বাদশা নাগু সওদাগর, সাধারণ সম্পাদক জমির উদ্দিন মেম্বার ছাড়াও আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের বিভিন্নস্তরের নেতাকর্মী।

মনোনয়ন ফরম নেয়ার পর প্রতিক্রিয়ায় আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আলমগীর চৌধুরী পুনরায় আমাকে দলীয় মনোনয়ন দেয়ায় প্রথমে বিশেষ কৃতজ্ঞতা জানাচ্ছি আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি। গত নির্বাচনে প্রিয় চকরিয়া পৌরবাসি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রেখেছিলেন। প্রতিদান হিসেবে নৌকা প্রতীকে বিপুল ভোট দিয়ে পৌরবাসি আমাকে নির্বাচিত করেন। আমি নির্বাচিত হবার পর থেকে ‘জননেত্রী শেখ হাসিনার ভ্যানর্গাড হিসেবে আওয়ামীলীগের সকল কর্মসুচিতে ছিলাম এবং একজন ক্ষুদ্র সেবক হিসেবে পৌরবাসির জন্য কাজ করেছি।

তিনি বলেন, পাঁচবছরের ভালো কাজের বিপরীতে ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’ আমার প্রতি আস্থা ও বিশ্বাস রেখেছেন। বিশ^াসের প্রতিদান হিসেবে দেশরত্ম শেখ হাসিনা চকরিয়া পৌরবাসির কল্যাণে কাজ করতে আমাকে আবারও দলীয় মনোনয়ন দিয়েছেন। আশাকরি, চকরিয়া পৌরবাসি উন্নয়নের পক্ষে থাকবেন। এবারের নির্বাচনে সকলধরণের ভয়ভীতিকে জলাঞ্জলি দিয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের প্রতীক নৌকা প্রতীককে বিপুল ভোটে আবারও জয়ী করবে আমাকে জনগনের খেদমত করার সুযোগ দেবেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •