শফিক আজাদ, উখিয়া:
উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের জাদিমুরা ফায়ার সার্ভিসের সামনে বেশ কিছু ভবনের উপর দিয়ে বিদ্যুতের তার যাওয়ায় ঝুঁকিতে রয়েছে গ্রামবাসি। সম্প্রতি উক্ত এলাকায় একাধিক দুর্ঘটনায় ভাবিয়ে তুলেছে সাধারণ মানুষকে।

জানাগেছে, কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ার রাজাপালং জাদিমুরা ফায়ার সার্ভিসের সামনে অর্থাৎ হাসপাতাল গেইটের বিপরীতে বেশ কয়েকটি ভবনের উপর দিয়ে চলে গেছে বৈদ্যুতিক সংযোগ। যার ফলে ঝুঁকিতে পড়েছে ওই সমস্ত ভবনের লোকজনসহ গ্রামের সাধারণ লোকজন।

ভুক্তভোগী আজিজুল হক অভিযোগ করে বলেন, প্রায় ৩ বছর ধরে এই বৈদ্যুতিক লাইনটি সরিয়ে নেওয়ার জেলা পল্লী বিদ্যুৎ অফিস সহ বিভিন্ন দফতরে চেষ্ঠা করে আসছি। কিন্তু কোন কাজ হচ্ছেনা।

স্থানীয় লোকজন সাংবাদিকদের জানান, বৈদ্যুতিক লাইনটি কোন ধরনের কাজে আসছেনা স্থানীয়দের। তবুও বারবার অভিযোগ দেওয়ার পরেও দীর্ঘদিন কোন ব্যবস্থা নিচ্ছেনা বিদ্যুৎ বিভাগ। তারা বিদ্যুতের খুটি গুলো জাদিমুরা থেকে বটতলী স্টেশন পর্যন্ত সরিয়ে রাস্তার পাশে নিয়ে আসার দাবি জানান।

উখিয়া পল্লীবিদ্যুতের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) প্রকৌশলী গোলাম সরওয়ার মুর্শেদ নিকট এ ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, আমি একটু বাইরে আছি, অফিসে গিয়ে কাগজ দেখে বলবো। এই মুহুর্তে বিষয়টি মনে পড়েতেছেনা। তবে দ্রুত সময়ের মধ্যে তিনি উক্ত স্থান পরির্দশন করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করবেন বলে সাংবাদিকদের আশ্বস্থ করেন।