সংবাদ বিজ্ঞপ্তি:
এস এস সি ১৯৭১ ব্যাচের পরীক্ষার্থীদের সংগঠন সতীর্থ-৭১-এর সম্মিলন ও মিলনমেলা-২০২১কে সফল করার প্রস্তুতি সভা ১৩ মার্চ ২০২১ শনিবার সকাল সাড়ে ১০টায় শহরের লালদিঘী পাড়স্থ হোটেল প্যানোয়ার নাহার রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। সতীর্থ-৭১ এর সম্মিলন ও মিলনমেলা বাস্তবায়ন কমিটির সভাপতি সাংবাদিক মুহম্মদ নূরুল ইসলাম সভায় সভাপতিত্ব করেন।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সম্মিলন ও মিলনমেলা বাস্তবায়ন কমিটির সহ-সভাপতি মকবুল আহমদ, সাধারণ সম্পাদক ও বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড-বিআরডিবির অবসরপ্রাপ্ত কর্মকর্তা ফজলুল হক চৌধুরী, সদস্য যথাক্রমে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অবসরপ্রাপ্ত অতিরিক্ত পরিচালক আবুল কালাম ফরাজী, কবি রুহুল কাদের বাবুল, রামু উপজেলার অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সুনীল কুমার শর্মা, যুগ্ম সাধারণ সম্পাদক এডভাকেট মনিরুজ্জামান, কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান মোহাম্মদ শহীদুল্লাহ, ঈদগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক মোহাম্মদ শের আলী, কাজী মাহে আলম (খুটাখালী, চকরিয়া), জিয়াউল হক, মোহাম্মদ আছেম, মকবুল আহমদ (ঈদগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয়) ও মুহাম্মদ হেফাজত উল্লাহ।

সভায় রেজিস্ট্রেশনকে আরো দ্রুততর করার জন্য দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দকে অনুরোধ করা হয়। একই সাথে স্মরণিকার জন্য স্মৃতিচারণ, কবিতা, গল্প, ভ্রমণকাহিনি, রম্যরচনাসহ জানা-অজানা বিষয়সমূহ নিয়ে আগামী ৩০ মার্চের মধ্যে লেখা পাঠাতে অনুরোধ করা হয়েছে।

এস এস সি ১৯৭১ ব্যাচের পরীক্ষার্থীদের সংগঠন সতীর্থ-৭১-এর সম্মিলন ও মিলনমেলা-২০২১কে সফল করার জন্য পরবর্তী প্রস্তুতি সভা আগামী ২০ মার্চ ২০২১ সকাল সাড়ে ১০টায় হোটেল প্যানোয়ায় নাহার রেস্টুরেন্টে অনুষ্ঠিত হবে। সভায় বাস্তবায়ন কমিটির সদস্যবৃন্দসহ সাধারণ সদস্য তথা সতীর্থদেরকে উপস্থিত থাকার জন্য বাস্তবায়ন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে মুহম্মদ নূরুল ইসলাম ও ফজলুল হক চৌধুরী অনুরোধ জানিয়েছেন।