কক্সবাজার চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রী’র সাধারণ সভা অনুষ্ঠিত

সরকারের সাথে কাজ করে দেশের উন্নয়নে ভূমিকা রাখে ব্যবসায়ীরা- জেলা প্রশাসক

প্রকাশ: ১২ মার্চ, ২০২১ ১০:৩৫ , আপডেট: ১২ মার্চ, ২০২১ ১০:৩৬

পড়া যাবে: [rt_reading_time] মিনিটে


শাহেদ মিজান, সিবিএন:

কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ বলেছেন, ব্যবসায়ীরা সরকারের সাথে কাজ করে দেশকে এগিয়ে নিয়ে যায়। সরকারের একটি অঙ্গ হয়ে ব্যবসায়ী সংগঠনগুলো দেশের উন্নয়নে নিরলস অবদান রেখে যায়।

শুক্রবার রাতে তারকামানের হোটেল সায়মন বীচে অনুষ্ঠিত কক্সবাজার চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রীরর বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
জেলা প্রশাসক আরো বলেন, কক্সবাজারের উন্নয়নের ক্ষেত্রেও কক্সবাজার চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রী সদস্যরারা কাজ করে যাচ্ছেন। তা আরো তরান্বিত করতে হবে। তাহলে এই জেলার উন্নয়ন আরো বেশি তরান্বিত হবে।

কক্সবাজার চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রী’র সভাপতি আবু মোরশেদ চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সিনিয়র পরিচালক আবদুল খালেক, সাধারণ পরিষদ সদস্য রাজা শাহ আলম, সাধারণ পরিষদ সদস্য মনজুর আলম সিকদার, কক্সবাজার চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রী’র সাবেক পরিচালক উদয় শংকর পাল মিঠু। ২০১৯-২০ অর্থ বছরের হিসাব পেশ করেন সচিব নাছের মাহমুদ।


সভাপতির বক্তব্যে কক্সবাজার চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রী’র সভাপতি আবু মোরশেদ চৌধুরী বলেন, কক্সবাজারের সার্বিক অগ্রযাত্রায় এই সংগঠন অত্যন্ত আন্তরিকতার সাথে কাজ করছে। জেলা প্রশাসনের সাথে সমন্বয় করে আমরা আমাদের কর্মকান্ড চালাই। প্রশাসনসহ সরকারের তরফ থেকে আমরা অধিকতর সহযোগিতা কামনা।

এর আগে অতিথিদের ফুল দিয়ে বরণ করা হয়।
নিবন্ধন ও ফুল দিয়ে বরণ করা হয়।

সন্ধ্যায় জাতীয় সঙ্গীতে মাধ্যমে এই সাধারণ সভার কর্মসূচি শুরু হয়। শুরুতে সংগঠনের প্রয়াত সদস্যদের  স্মরণে শোক প্রস্তাব ও নিরবতা পালন করা হয়। এছাড়াও বিষয় ভিত্তিক মুক্ত আলোচনা ও সিদ্ধান্ত নিয়ে আলোচনা করা হয়। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজের মাধ্যমে কর্মসূচি সমাপ্ত ঘোষণা করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •