সংবাদ বিজ্ঞপ্তি:
এস এস সি ১৯৭১ ব্যাচের পরীক্ষার্থীদের সংগঠন সতীর্থ-৭১-এর সম্মিলন ও মিলনমেলা-২০২১কে সফল করার লক্ষ্যে কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয়ের সতীর্থদের এক প্রস্তুতি সভা আজ ১১ মার্চ ২০২১ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় ঈদগাঁও বাজারের সতীর্থ মাস্টার নজির আহমদের অফিসে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সতীর্থ ঈদগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক মোহাম্মদ শের আলী।

সভার শুরুতে সতীর্থ-৭১ এর মিলনমেলা ও সম্মিলন এর গুরুত্ব ও প্রয়োজনীয়তা নিয়ে স্বাগত বক্তব্য পেশ করেন সতীর্থ-৭১এর সম্মিলন বাস্তবায়ন কমিটির সভাপতি সাংবাদিক মুহম্মদ নূরুল ইসলাম।

পরে সম্মিলন বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক ও বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড-বিআরডিবির অবসরপ্রাপ্ত কর্মকর্তা ফজলুল হক চৌধুরী, রামু উপজেলার খিজারী উচ্চ বিদ্যালয়ের সতীর্থ অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সুনীল কুমার শর্মা ও মাস্টার নজির আহমদ বক্তব্য পেশ করেন।

সভায় ঈদগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয়সহ পাশর্^বর্তী বিভিন্ন বিদ্যালয়ের সতীর্থদের রেজিস্ট্রেশন আরো দ্রুততর করার জন্য দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দকে অনুরোধ করা হয়। একই সাথে স্মরণিকার জন্য স্মৃতিচারণ, কবিতা, গল্প, ভ্রমণকাহিনি, রম্যরচনাসহ জানা-অজানা বিষয়সমূহ নিয়ে লেখা পাঠাতে অনুরোধ করা হয়েছে।

সভায় অন্যদের উপস্থিত ছিলেন ঈদগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয়ের সতীর্থ মাস্টার ফরিদুল আলম, জিয়াবুল হক, মাস্টার ফরিদুল আলম, মাস্টার নূরুল কবির, মাস্টার মোস্তাফিজুর রহমান, মাস্টার আমিনুল হক, রশিদ আহমদ ও মোতাহের হোসেন প্রমুখ।