এম.মনছুর আলম, চকরিয়া :
নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল মোতাবেক আগামী ১১এপ্রিল চকরিয়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।
এতে মেয়র পদে প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন সাবেক মেয়র ও
চকরিয়া পৌরসভা বিএনপি’র সভাপতি
আলহাজ্ব নুরুল ইসলাম হায়দার।
তিনি বুধবার (১০মার্চ) দুপুরে চকরিয়া উপজেলা নির্বাচন অফিসার ও পৌরসভা নির্বাচনের সহকারি রিটার্নিং কর্মকর্তা মোঃ শহিদুল ইসলামের কাছ থেকে বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।
মনোনয়ন ফরম সংগ্রহের পরে সাবেক পৌর মেয়র নুরুল ইসলাম হায়দার পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজের সাথে সৌজন্য সাক্ষাত করেন।
মনোনয়ন ফরম সংগ্রহকালে এসময় উপস্থিত ছিলেন, চকরিয়া উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এডভোকেট ফখর উদ্দিন ফরায়েজী, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক এম.মোবারক আলী, সাবেক সিনিয়র সহ-সভাপতি এম.গিয়াস উদ্দিন, যুগ্ন সম্পাদক নুরুল আমিন, সাংগঠনিক সম্পাদক আবদুর রহিম,
পৌরসভা মহিলাদলের যুগ্ন আহ্বায়ক হাছনা খানমসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতকর্মী, আত্বীয়-স্বজন, মহিলাদলের বিভিন্ন স্তরের নেত্রী ও শুভকাঙ্খিরা উপস্থিত ছিলেন। বিএনপি নেতাকর্মীদের সকলের স্বতস্ফূর্ত উপস্থিতি মাধ্যমে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।
মনোনয়ন ফরম সংগ্রহের পরবর্তী এক প্রতিক্রিয়া সাবেক মেয়র নুরুল ইসলাম হায়দার সাংবাদিকদের জানান, আগামী চকরিয়া পৌরসভার নির্বাচন অবাধ, সুষ্ট, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ ভাবে দেখতে চাই। যেন নির্বাচনে কোন ধরণের বিশৃঙ্খলা না ঘটে, সাধারণ ভোটারা তাদের পচন্দনীয় প্রার্থীকে নির্ভয়ে ভোট দিতে পারে সেই বিষয়ে পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলের কাছে আহ্বান জানান। পাশাপাশি তিনি পৌরসভার সর্বস্তরের জনগণের কাছে আন্তরিক ভাবে দোয়া ও যার যার অবস্থান থেকে সমর্থন কামনা করছেন।