এহসান আল কুতুবীঃ
সিপ্লাস টেলিভিশনে সংবাদ প্রচারের পর কুতুবদিয়ার শারীরিক প্রতিবন্ধী অদম্য প্রতিভাবান সাব্বির আহমেদ শামীমের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন।

মঙ্গলবার ( ৯ মার্চ) রাতে এ প্রতিবেদককে বিষয়টি নিশ্চিত করেন তিনি।

এ সময় সাদ্দাম হোসাইন বলেন, নিউজটা দেখে যা বুঝতে পারলাম, তার অনেক প্রতিভা আছে। অসচ্ছল পরিবার হওয়ায় তার বাবার হয়তো পুরোপুরি চিকিৎসা ও পড়ালেখা চালিয়ে যাওয়াটা দুঃসাধ্য হয়ে গেছে। সুযোগ ও সহযোগিতা পেলে শামীমের প্রতিভার যথাযথ মূল্যায়ন করা সম্ভব হবে। একদিন সে সবার মত হাসিমুখে একজন যোগ্য নাগরিক হয়ে গড়ে উঠবে। তাই, শামীমের পড়ালেখাসহ সার্বিক বিষয়ে সহযোগিতার একটা সিদ্ধান্ত নিয়েছি।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য তনয়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা রয়েছে অসহায়, অসচ্ছল মানুষের পাশে দাঁড়ানোর। ইতোমধ্যে করোনাকালীন সময়সহ দেশের সব সংকট মূহুর্তে আমরা জীবনের ঝুঁকি নিয়ে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছি। বাংলাদেশ ছাত্রলীগ সবসময় যেকোনো দুর্যোগে, মানুষের কল্যাণে কাজ করে যাবে।

এদিকে জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইনের নির্দেশনা পেয়ে কুতুবদিয়ায় প্রতিবন্ধী শামীমের বাড়িতে সব বিষয়ে খোঁজ নিতে বুধবার ( ১০ মার্চ) বিকেলে কুতুবদিয়া উপজেলা ছাত্রলীগের একটি প্রতিনিধি দল তার মায়ের সাথে সাক্ষাৎ করেছেন।

তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী, শিক্ষা ও ক্রীড়া সামগ্রীসহ বিভিন্ন উপহার তার মায়ের হাতে তুলে দেন।

এ সময় উপস্থিত ছাত্রলীগ নেতা সুজন সিকদার, এস কে রনি, মুহিদুল ইসলাম হান্নান, তানজীর সিকদার, রাশেদ মুশাররফ রনি, সাখাওয়াত হোসেন, মেহেদী হাসানসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মীরা।

উল্লেখ্য, কুতুবদিয়া উপজেলার দক্ষিণ ধূরুং ইউনিয়নের বাতিঘর পাড়ার শারিরীক প্রতিবন্ধী অদম্য প্রতিভাবান সাব্বির আহমেদ শামীমকে নিয়ে সিপ্লাস টিভিতে ৮ মার্চ একটি প্রতিবেদন প্রচার করা হয়৷

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •