নুরুল কবির, বান্দরবান :

বান্দরবান পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের গণ সংবর্ধনা দেওয়া হয়েছে। শহর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বুধবার বিকেলে এই সংবর্ধনার আয়োজন করা হয়। বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে আয়োজিত সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতি ও পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা।

এসময় বক্তারা বলেছেন- আগের যে কোন সময়ের চেয়ে আওয়ামী লীগ সরকার উন্নয়নকে মূলশক্তিতে পরিনত করেছে। শহর থেকে প্রত্যন্ত গ্রাম অঞ্চলে সমান তালে উন্নয়ন হচ্ছে। সেই ধারাবাহিকতায় বান্দরবান পৌরসভার জনগণ যোগ্য মেয়র ও কাউন্সিলর নির্বাচিত করেছেন। এসময় নব নির্বাচিত পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী পৌরসভার অসমাপ্ত কাজ সমাপ্ত ও প্রতিটি ওয়ার্ডে উন্নয়ন করার জন্য পৌরবাসীর সহযোগিতা চান।

এদিকে এর আগে সকালে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে বান্দরবানের পৌরসভার মেয়র ও কাউন্সিলরা শপথ গ্রহণ করেন। শপথ বাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এ বি এম আজাদ (এনডিসি)। শপথ গ্রহণ শেষে বান্দরবান শহরে পৌছলে নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের ফুলেল শুভেচ্ছা জানান নাগরিক সমাজ।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ, সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, পৌর আওয়ামী লীগ সভাপতি অমল কান্তি দাশ, সাধারন সম্পাদক মো” শামসুল ইসলাম চৌধুরী প্রকাশ বড়–য়া, কেলু মং মারমা, আবুল কালাম মুন্না, মহিউদ্দিন ইসলাম ৩নং ওয়ার্ডের কাউন্সিলর অজিত কান্তি দাশ, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ ওমর ফারুক, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর মং মং সিং মারমা, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর সৌরভ দাশ শেখর, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ হারুন সরদার, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ সেলিম রেজা , ১,২,৩ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর দীপিকা রানী তঞ্চঙ্গ্যা, ৪,৫,৬ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর এমেচিং মারমা আর ৭,৮,৯ নং ওয়াডের্র মহিলা কাউন্সিলর শাহানা আক্তার শানুসহসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত , গত ১৪ ফেব্রুয়ারী বান্দরবান পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয় আর এতে ৯টি ওয়ার্ডে মেয়র পদে ৫জন, কাউন্সিলর পদে ২৯ জন, মহিলা কাউন্সিলর পদে ৭জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করে। নির্বাচনে আওয়ামীলীগের মেয়র প্রার্থী মোহাম্মদ ইসলাম বেবী নৌকা প্রতীক নিয়ে ৯ হাজার ৫শ ৬১ভোট পেয়ে ২য় বারের মত বান্দরবান পৌরসভার মেয়র নির্বাচিত হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •