মোঃ নুরুল হক সিকদার:

কক্সবাজারের রামু উপজেলায় ১৪হাজার ইয়াবা ও ৩৫০ গ্রাম ইয়াবা ট্যাবলেটের গুড়া সহ দুই মাদক কারবারি কে আটক করেছে র‍্যাব-১৫। আটককৃতরা হল,উখিয়া উপজেলার কুতুপালং ১নং রোহিঙ্গা ক্যাম্পের ‘ই-ব্লকের’ মোঃ ইসমাইলের ছেলে মােঃ শহীদ (২৬) ও অপর জন চকরিয়া উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের মগবাজার -হামার পাড়া এলাকার আজিজুল হকের স্ত্রী মিনুয়ারা (৪০)।

গতকাল মঙ্গলবার (৯মার্চ) ৪ টার দিকে কক্সবাজার – টেকনাফ মহাসড়কের সিএন্ডজে অটোগ্যাস স্টেশন এর সামনে থেকে তাদের কে আটক করা হয়।

বুধবার সকালে এই তথ্য জানিয়েছেন র‌্যাব-১৫, কক্সবাজার এর সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তিনি জানান,কতিপয় মাদক কারবারি সিএন্ডজে অটোগ্যাস স্টেশন এর সামনে পাকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব -১৫ এর একটি চৌকশ আভিযানিক দল উপরােক্ত স্থানে পৌছালে র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় দু’জন ব্যক্তিকে আটক করা হয়।
এসময় তাদের হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে সর্বমােট ১৪,০০০ ( চৌদ্দ হাজার ) পিস ও গুড়া অবস্থায় ৩৫০ গ্রাম ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় । তারা জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ টেকনাফ এর সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে ।
গ্রেফতারকৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে রামু থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান এ কর্মকর্তা।