সিবিএন ডেস্ক : সংসদ সদস্য মজিবর রহমান চৌধুরী নিক্সন তার নিজ বাড়িতে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক ও তার সঙ্গীদের দাওয়াত করেছেন। সেই সঙ্গে তিনি জানিয়েছেন মামুনুল হক যদি তাঁর (নিক্সনের) বাড়িতে যান তাহলে তিনি নিজেকে ধন্য মনে করবেন।

সোমবার বিকালে ফরিদুপুরের ঘারুয়া ইউনিয়নের ঘারুয়া প্রাথমিক বিদ্যালয়ে মাঠে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ দাওয়াত জানান। তার এই বক্তব্যর একটি ভিডিও এরই মধ্যে ইউটিউবে ছড়িয়ে পড়েছে। যেটি নিয়ে বেশ আলোচনা হচ্ছে।

মজিবর রহমান চৌধুরী নিক্সন বক্তৃতায় বলেন, হেফাজতের নেতা মাওলানা মামুনুলকে দাওয়াত করলাম, আপনি যতো মাওলানাদের সঙ্গে নিয়ে আসতে পারেন; আসেন। আমি খাওয়াতে প্রস্তুত আছি। মামুনুল হক ফরিদপুর এসে বলেছেন- আমি নিক্সন চৌধুরীর বাড়িতে দাওয়াত খাব, আমার সঙ্গে তার (নিক্সন চৌধুরী) কোনো বিরোধ নাই।

সংবর্ধনা অনুষ্ঠানে ঘারুয়া ইউনিয়নে চেয়ারম্যান জনাব শফিউদ্দিন মোল্লার সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হেদায়েত উল্লাহ সাকলাইন, সাধারণ সম্পাদক ফাইজুর রহমান ও সাংগঠনিক সম্পাদক সোবাহান মুন্সী, ভাঙ্গা বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আবু জাফর মুন্সি, জেলা পরিষদের সদস্য শেখ শাহিন, আওয়ামী লীগ নেতা অ্যাপোলো নওরোজ, যুবলীগ নেতা লাভলু মুন্সি, নিরু খলিফা, মতিয়ার রহমান মতি ও বিভিন্ন এলাকার চেয়ারম্যানরা।

-কালের কন্ঠ