সিবিএন ডেস্ক:
চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামী থানার আরেফিন নগর এলাকায় ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে ইমন (২৭) নামে একজন নিহত হয়েছেন। তিনি স্থানীয় বাসিন্দা নুর কাশেমের ছেলে ও বায়েজিদ থানা ছাত্রলীগের সদস্য ছিলেন।

রোববার (৭ মার্চ) রাতে নগরীর মুক্তিযোদ্ধা কলোনিতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত ইমন প্রবাসী যুবলীগ নেতা এস এম শফিকুল ইসলাম শফির অনুসারী। প্রতিপক্ষ পলিটেকনিক এলাকার যুবলীগ নেতা আবু মহিউদ্দিনের অনুসারীদের হামলায় তিনি প্রাণ হারান। এদিকে, শফি ও আবু মহিউদ্দিন দুজনই সাবেক সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনের অনুসারী হিসেবে পরিচিত।

সূত্র আরও জানায়, নিহত ইমনের ছোট ভাইকে মারধরের জেরে রাতে আরেফিনগর মুক্তিযোদ্ধা কলোনি এলাকায় দুই পক্ষের সংঘর্ষ শুরু হয়। এ সময় প্রতিপক্ষের ছুরিকাঘাতে ইমন গুরুতর আহত হন। উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার জাগো নিউজকে বলেন, দুই পক্ষের সংঘর্ষের খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আশপাশের এলাকার সিসি টিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে অপরাধীদের শনাক্ত করার চেষ্টা চলছে।