নিজস্ব প্রতিবেদক:

পেকুয়া উপজেলার টেটং ইউনিয়ন পরিষদ নির্বাচনে পূনরায় ইউপি সদস্য প্রার্থী হিসেবে জনসংযোগ ও প্রচারনা শুরু করলেন টৈটং ইউপির প্যানেল চেয়ারম্যান শাহাবুদ্দিন মেম্বার। তিনি টৈটং ইউনিয়নের ৭ নাম্বার ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি। ইতোমধ্যে তিনি ওয়ার্ডের হাজীবাডী,মাঝের পাডা,রমিজ পাডা,নতুন পাডা মহল্লার প্রান্তীক জনগনের সাথে মতবিনিময় করেন। শনিবার থেকে তিনি হাজী বাজার হতে এই প্রচারনা শুরু করেছেন।

মেম্বার প্রার্থী শাহাবুদ্দিন সিকদার জানান, আমি পাঁচ বছর আপনাদের দেওয়া দায়িত্ব যথাযথভাবে পালন করেছি এবং ইউপির প্যানেল চেয়ারম্যান হিসেবে এখনো দায়িত্বথাকা অবস্হায় নির্বাচন কমিশন ভোটের তারিখ ঘোষনা করেছেন এবং আগামী১১ এপ্রিল টৈটং ইউপিতবে ভোট গ্রহন করা হবে। তারই আলোকে আমি ৭ ওয়ার্ড থেকে আবারও মেম্বার প্রাথীতা ঘোষণা করে প্রচারনা শুরু করলাম। আপনাদের সুখে দুখে ছিলাম আগামীতে ও থাকব।

তিনি এলাকাবাসির উদ্দেশ্যে বলেন, আপনার আমাকে আগামী ১১ এপ্রিল জন রায় দিবেন আমার বিশ্বাস। অনেকে বলছেন আমি নাকি টৈটং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে আলাপ আলোচনা করছেন বলছেন শুনছি কিন্তু আমি পূর্বের ন্যয় মেম্বার প্রার্থী হয়ে প্রচারনা শুরু করলাম। আমি চেয়ারম্যান প্রার্থী নই তবে ইউনিয়ন আওয়ামীলীগের অব্যাহতি প্রাপ্ত সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী আমার নাম দলীয়ভাবে চেয়ারম্যান প্রাথী র তালিকায় নাম লিপিবদ্ধ করিয়া জেল আওয়ামীলীগ বরাবরে মনোননের জন্য প্রেরন করে বলে আমি শুনেছি মূলত আমি চেয়ারম্যান প্রার্থী নই। এটা বিভ্রান্তিমূলক। জেলা আওয়ামীলীগের সভাপতি আর সাধারণ সম্পাদক মহোদয় মুজিবুর রহমানকে ফোন করে বলেছি আমি চেয়ারম্যান প্রার্থী নই।