cbn  

প্রেস বিজ্ঞপ্তি:
‘মুক্তিযুদ্ধের ঐক্য’ কক্সবাজার জেলা কমিটি গঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে কক্সবাজার জেলা পরিষদ মিলনয়াতনে এক মতবিনিময় সভায় গঠিত ৭১ সদস্য বিশিষ্ট কমিটিতে কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. নজিবুল ইসলামকে আহবায়ক করা হয়েছে ।

এছাড়া রামু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম মন্ডল ও কক্সবাজার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কর যুগ্ম আহবায়ক এবং সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মাহামুদুল করিম মাদু’কে সদস্য সচিব করা হয়েছে।

কক্সবাজার পৌর আওয়ামীলীগের সভাপতি মো. নজিবুল ইসলাম সভাপতিত্বে এবং জেলা পরিষদ সদস্য মাহামুদুল করিম মাদুর সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তারা বলেন, কক্সবাজার জেলাব্যাপী জাতির জনক বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধের চেতনা-ইতিহাস আগামী প্রজন্মের কাছে পৌঁছানোর জন্য সংগঠনটি নানা কর্মসূচি গ্রহণ করবে।

সভায় আগামী ১০ মার্চ বিকাল ৪ টায় কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে আনুষ্ঠানিক আত্মপ্রকাশ এবং সংবাদ সম্মেলন করার সিদ্ধান্ত গৃহিত হয়।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, খুরুশকুল ইউনিয়নের চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা মো. জসিম উদ্দিন, ঝিলংজা ইউনিয়নের চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা টিপু সুলতান, রামু উপজেলা নারী ভাইস চেয়ারম্যান আফসানা জেসমিন পপি, ঈদগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সোহেল জাহান চৌধুরী, সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবদুল হক জিকু, রামু উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নুরুল হক চৌধুরী, রামু উপজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক নুরুল ইসলাম সেলিম, পিএমখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সিরাজুল মোস্তফা আলাল, জালালাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম মমতাজুল ইসলাম খাঁন, সদর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান চৌধুরী, ঝিংলজা ইউনিয়নের যুগ্ম্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম, ঝিলংজা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি নুরুল আবছার, কক্সবাজার প্রেসক্লাব সদস্য ডিবিসি নিউজ ও বিডিনিউজের জেলা প্রতিনিধি সাবেক ছাত্রনেতা শংকর বড়ুয়া রুমি, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের প্রচার ও দপ্তর সম্পাদক চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি
নুপা আলম প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •