সংবাদ বিজ্ঞপ্তি:
দৈনিক সাঙ্গু ও দৈনিক কক্সবাজার পত্রিকার পেকুয়া প্রতিনিধি মুহাম্মদ হাসেমের ছোট ভাই নজরুল ইসলাম (৪২) দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয় কঠিন দিনাতিপাত করছে।
মাত্র দু’সপ্তাহ আগে তার শরীরে লিভার ক্যান্সার সনাক্ত হয়েছে।
বিশেষজ্ঞ চিকিৎসকরা জানিয়েছেন, তার শরীরে এই মরণব্যধি ক্যান্সার মারাত্মক আকার ধারণ করেনি। উন্নত ও সঠিক চিকিৎসার মাধ্যমে নিরাময় করা সম্ভব।
চট্টগ্রাম শহরের ইপিক সেন্টার,সি আর সি আর, ম্যাক্স হাসপাতালসহ আরও অনেক ক্লিনিকে তার চিকিৎসা করা হয়েছে। ক্যান্সার বিশেষজ্ঞ সাজ্জাদ মো: ইউসুফ,বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক ডা: মাজহারুল হক নাসিম, ডা: শাহাবুল হুদা চৌধুরী, লিভার বিশেষজ্ঞ ডা: জীবন চন্দ্র দাসসহ অনেক চিকিৎসক নজরুলের চিকিৎসা করেন।
তারা জানিয়েছেন, তার পায়ুপথের জটিল জায়গায় ওই ক্যান্সার ধীরে ধীর শরীরের লিভারে ছড়িয়ে পড়েছে। বর্তমানে তার লিভারে ক্যান্সার ধরা পড়লেও তাকে দ্রুত উন্নত চিকিৎসার জন্য ভারত নিয়ে গেলে এই রোগ নিরাময় করা সম্ভব হতে পারে।
এদিকে অর্থের অভাবে জীবন প্রদীপ নিভতে বসলেও নজরুল ইসলাম এখনো বেঁচে থাকার আকুতি নিয়ে বিভোর। সুন্দর এ পৃথিবীর আলো, বাতাস, মায়া-মমতা তাকে বার বার নাড়া দেয়।
নজরুল ইসলাম বলেন, আমি বাঁচতে চাই। চিকিৎসা মানুষের মৌলিক অধিকার। আমি কি পেতে পারিনা এ অধিকারটুকু। সহায় সম্বল যা ছিল তা চিকিৎসার পিছনে ব্যয় করেছি। এখন চিকিৎসার জন্য অর্থের প্রয়োজন। আমার চিকিৎসা কার্যক্রম চালানোর জন্য সহায়তার জন্য আহবান করছি। আমি আপনাদের মাঝে বেঁচে থাকতে চাই।
নজরুলের বড় ভাই সাংবাদিক মুহাম্মদ হাসেম বলেন, নজরুল একজন কর্মঠ ও পরিশ্রমী যুবক ছিলেন। এলাকায় তাকে সবাই চিনে ও জানে। তিনি একজন সৎ ও প্রশংসনীয় গুণাবলী সম্পন্ন ব্যক্তিত্ব। কিন্ত অর্থ অভাবে তার উন্নত চিকিৎসা পারছে না।

তার চিকিৎসার জন্য সহযোগিতা বা জানতে
যোগাযোগ করুন
01843-702577