বান্দরবান প্রতিনিধি :

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামীলীগের দু’পক্ষের গোলাগুলিতে সাংবাদিক বোরহান উদ্দিন মোজাক্কির হত্যার বিচার এবং সারাদেশের সাংবাদিকদের উপর নিযাতন নিপীড়ন প্রতিবাদে বান্দরবানে মৌন মিছিল ও মানববন্ধন পালন করেছে কর্মরত সাংবাদিকরা। ৩ মার্চ (বুধবার) সকাল ১০টায় বান্দরবান প্রেসক্লাবের সামনে থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিকরা ডিজিটাল নিরাপত্তা আইনের স্বীকার হচ্ছে বেশি। এছাড়াও রয়েছে আইন ও মামলার ভয়। সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকদের দেয়া হচ্ছে হুমকি। হত্যা ও হামলার ঘটনাও ঘটছে অহরহ। এটি একটি দেশের জন্য শুভকর নয় বলে জানান বক্তারা।

এবং সারাদেশে সাংবাদিকদের উপর হামলা ও হত্যার ঘটনাগুলো সুষ্ঠ তদন্তের দাবির সাথে সাথে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি জানানো হয়।

বান্দরবান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও এটিএন বাংলার জেলা প্রতিনিধি মিনারুল হক, বান্দরবান সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক ও ভোরের কাগজ জেলা প্রতিনিধি মংসানু মার্মা, বান্দরবান প্রেস ইউনিটির সভাপতি ও যুগানএরর জেলা প্রতিনিধি আলাউদ্দিন শাহারিয়ার, দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি বুদ্ধজ্যোতি চাকমা, মাছরাঙ্গা টেলিভিশনের প্রতিনিধি কৌশিক দাশ প্রমুখ্য

এছাড়া জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।