মোঃ জয়নাল আবেদীন টুক্কু :

নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক জাতীয় দৈনিক দিনকাল,চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক সুপ্রভাত পত্রিকার নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি ও কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক বাঁকখালী পত্রিকার স্টাফ রিপোর্টার জাহাঙ্গীর আলম কাজল এর আজ শুভ জন্মদিন।

‘সুখ-দুখ, হাসি-কান্না, জীবনের ভালোলাগা মুহুর্ত আর সকলের নিরন্তন ভালোবাসা নিয়ে আজ পদার্পণ করলেন আরেকটি নতুন বছরে। প্রতিটি দিন কাটুক ফুলের সুভাষে তারুণ্যের উচ্ছাসে। ‘প্রতিষ্ঠিত হোক কর্মময় জীবন।

একজন দক্ষ সংগঠক হিসাবে আগামীতেও তার এ সাহসী পথচলা অব্যাহত থাকবে। তিনি আছেন এবং ভবিষ্যতেও থাকবেন মানুষের শ্রদ্ধা ও ভালোবাসা নিয়ে। মানুষের ভালোবাসা, সম্মান আর শ্রদ্ধাবোধই তাঁর এ চলার পথ আরও প্রসারিত হবে।

এদিকে তাঁর জম্মদিন উপলক্ষে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবে সম্মেলন কক্ষকে মঙ্গলবার (২ মার্চ) কেক কেটে এ শুভ জন্মদিন পালন করেন। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সভাপতি শামিম ইকবাল চৌধুরী, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম, দপ্তর ও প্রচার সম্পাদক মোঃ জয়নাল আবেদীন টুক্কু, মোঃ ইউনুছ, তৈয়ব উল্লাহ, এম আবু শাহমাসহ নেতৃবৃন্দ, এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠন, রাজনৈতিক ব্যক্তিত্ব ও সমাজসেবক, বন্ধু মহলসহ সর্বস্তরের মানুষ তাকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান। পাশাপাশি অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমেও আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, তিনি রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের ভালোবাসা গ্রামে এক সভ্রান্ত পরিবারে২ মার্চ পৃথিবীতে আসেন। বর্তমানে তিনি নাইক্ষ্যংছড়ি উপজেলায় সাংবাদিকতার পাশাপাশি এক সফল ব্যবসায়ী হিসাবে পরিচিত সেই সাথে তিনি নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন এবং বিভিন্ন সংগঠনের সাথে ওতপ্রোতভাবে জড়িত আছেন।