প্রেস বিজ্ঞপ্তি :

কারাবন্দী সাংবাদিক মুশতাক আহমদকে হত্যার প্রতিবাদে ছাত্রদল আহুত বিক্ষোভ সমাবেশে পুলিশি হামলার প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে অদ্য দুপুর ৩ঘটিকার সময় কক্সবাজার জেলা ছাত্রদল এর বিক্ষোভ মিছিল ও মিছিলোত্তর সমাবেশ অনুষ্ঠিত।
জেলা ছাত্রদল এর সভাপতি শাহাদাত হোসেন রিপন ও সাধারণ সম্পাদক ফাহিমুর রহমান এর নেতৃত্ব অনুষ্ঠিত উক্ত বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করে শহর ছাত্রদল,সদর উপজেলা ছাত্রদল,সরকারি কলেজ ছাত্রদল,সিটি কলেজ ছাত্রদল,রামু উপজেলা ছাত্রদল,রামু কলেজ ছাত্রদল,উখিয়া উপজেলা ছাত্রদল,টেকনাফ উপজেলা ছাত্রদল সহ জেলা ছাত্রদলের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।
উক্ত মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা ছাত্রদল এর সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন দেশে সুশাসন ও গণতন্ত্র প্রতিষ্ঠায় জাতীয়তাবাদী ছাত্রদলের প্রত্যেকটি নেতাকর্মী জীবনের সর্বোচ্চ ঝুঁকি নিয়ে রাজপথে আন্দোলনের জন্য এই মুর্হুতে প্রস্তুত। সাংবাদিক মোশতাক আহমদকে কারাবন্দী অবস্থায় হত্যা খুবই দুঃখজনক ও জাতির জন্য লজ্জাকর,সাংবাদিক জাতির দর্পণ স্বরূপ, অথচ সেই সাংবাদিক এর নিরাপত্তাও এই দেশে নেই। আমরা এর আগে সাংবাদিক দম্পতি সাগর রুনির হত্যাকাণ্ড দেখেছি, যে হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার সরকার এখনো করতে পারেনি। এই সরকারের চলমান নৈরাজ্য ও নির্যাতন আর মেনে নেয়ার মত নয়। জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক অভিভাবক দেশনায়ক তারেক রহমান এর যখনই নির্দেশ আসবে তখনই এই ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতনের চূড়ান্ত আন্দোলন শুরু হবে।