ছোটন কান্তি নাথ :
কক্সবাজারের চকরিয়ায় অজ্ঞাত ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছে মোটর সাইকেল আরোহী দুই যুবক। এ সময় গুরুতর আহত হয় অপর আরোহীও। আহত আরোহীকে মুমূর্ষ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়ারছড়া স্টেশনের এক কিলোমিটার অদূরে মহেশখালী পাড়ার রাস্তার মাথায় এই দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় নিহত মোটর সাইকেল আরোহী দুই যুবকের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তারা হলেন- চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের মধ্যম বানিয়ারছড়া গ্রামের নেজাম উদ্দিনের পুত্র মো. আবদুল ওয়াহাব ছোটন (২২) ও কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়া গ্রামের আমির হোসেনের পুত্র শামশুল আলম (২৩)। আহত আরোহীর নাম মো. ফারুক (১৮)। সেও রামুর গর্জনিয়া এলাকার মো. হোসেনের পুত্র।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, রামুর দুই যুবক এবং চকরিয়ার বরইতলী ইউনিয়নের মধ্যম বানিয়ারছড়া মাহমুদ নগর গ্রামের আবদুল ওয়াহাব ছোটন সম্পর্কে আত্মীয়। তারা তিনজনই মোটর সাইকেলে চেপে যাচ্ছিলেন পাশ^বর্তী উপজেলা পেকুয়ায়। বাড়ি থেকে রওনা দিয়ে মহাসড়কে উঠে বানিয়ারছড়া স্টেশনের অদূরে পৌঁছলে পেছন থেকে একটি অজ্ঞাত ট্রাক মোটর সাইকেলকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান দুই যুবক। আহত হন অপর যুবক। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. সিরাজুল ইসলাম। তিনি জানান, অজ্ঞাত ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী দুইজন নিহত এবং অপর আরোহী আহত হওয়ার খবর পেয়ে দ্রুত তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। তবে ঘাতক অজ্ঞাত ট্রাকটি এখনো শনাক্ত করা সম্ভব হয়নি। এ ব্যাপারে পরবর্তী আইনগত প্রক্রিয়া সম্পন্ন করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হচ্ছে।