cbn  

নিজস্ব প্রতিবেদক :
আগামী ২৭ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য কক্সবাজার জেলা আইনজীবী সমিতির নতুন নেতৃত্ব নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমর্থিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেলকে জয়ী করতে মতবিনিময় সভা করা হয়েছে চকরিয়া আইনজীবী সমিতির নেতৃবৃন্দ ও সদস্যদের সঙ্গে। সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৭টি পদে সরকার দলীয় এই প্যানেলকে জয়ী করার লক্ষে বৃহস্পতিবার দুপুরে এই মতবিনিমিয় সভা করা হয়।
চকরিয়া আইনজীবী সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন চকরিয়া আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট আলহাজ হাবিব উদ্দিন মিন্টু। নবনির্বাচিত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. মঈন উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য এবং চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ। প্রধান বক্তার বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট মো. ফরিদুল আলম। উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমর্থিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেলের সভাপতি প্রার্থী অ্যাডভোকেট ইকবালুর রশিদ আমিন (সোহেল), সাধারণ সম্পাদক প্রার্থী বর্তমান সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জিয়াউদ্দিন আহমদসহ প্যানেলের প্রার্থীবৃন্দ।
এ সময় আরো উপস্থিত ছিলেন চকরিয়া পৌরমেয়র আলমগীর চৌধুরী, জ্যেষ্ঠ আইনজীবী অ্যাডভোকেট ইলিয়াছ আরিফ, অ্যাডভোকেট শাহ আলম, অ্যাডভোকেট হেলাল উদ্দিন, অ্যাডভোকেট ওমর আলী, অ্যাডভোকেট এএইচএম শহীদুল্লাহ চৌধুরী, অ্যাডভোকেট লুৎফুল কবির, অ্যাডভোকেট নুরুল হুদা, অ্যাডভোকেট নুরুল কাদেরসহ সকল আইনজীবী।
প্রধান অতিথির বক্তব্যে আইনজীবীদের উদ্দেশ্যে কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য আলহাজ জাফর আলম বলেন, ‘কক্সবাজার জেলা আইনজীবী সমিতির নির্বাচনে দুই ধারার পক্ষ থেকে প্যানেল ঘোষণা করা হয়েছে ইতোমধ্যে। একটি ধারা হচ্ছে মুক্তিযুদ্ধের সপক্ষের ধারা। তাই বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমর্থিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেলকে জয়ী করতে হবে। এজন্য মুক্তিযুদ্ধের সপক্ষের প্যানেলে ১৭টি পদে যারা প্রার্থী হয়েছেন তাদেরকে ভোটাধিকার প্রয়োগ করে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। এজন্য আমাদের অভিভাবক কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট মো. ফরিদুল ইসলামও মুক্তিযুদ্ধের সপক্ষের প্যানেলের পক্ষে আপনাদের সমর্থন পেতে মতবিনিময় সভায় উপস্থিত হয়েছেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •