সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সচিব ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু জাফর রাশেদ এর নেতৃত্বে জেলা আনসারের সার্বিক সহযোগিতায় শহরের বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১০ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত অভিযানে লিংক রোড এলাকায় মো: ইউসা অনুমোদনবিহীন ভবন নির্মাণ করায় এক তলা নির্মাণাধীন ভবনের ছাদের অংশ বিশেষ ভেঙ্গে দেয়া এবং ইমারতের নকশা অনুমোদন নিয়ে বিল্ডিং নির্মাণ করার জন্য নির্দেশ প্রদান করা হয়।

অপরদিকে উত্তর ডিককুল এলাকায় বজল আহমদ অনুমোদনবিহীন ভবন নির্মাণ করায় এক তলা ভবনের ইটের গাথুনি ভেঙ্গে দেয়া হয় এবং ইমারতের নকশা অনুমোদন নিয়ে বিল্ডিং নির্মাণ করার জন্য নির্দেশ প্রদান করা হয়। এছাড়া কলাতলী এলাকায় সাইফুল ইসলাম অনুমোদনবিহীন স্যান্ডি বীচ রেষ্টুরেন্ট এবং আব্দুল মান্নান সী-ল্যাম্প রেস্টুরেন্ট নির্মাণ করায় তাদেরকে ভুমি ব্যবহার ছাড়পত্র এবং ইমারতের নকশা অনুমোদন ব্যতীত নির্মাণ কাজ বন্ধ রাখার জন্য নির্দেশ প্রদান করা হয়।

এ ব্যাপারে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে: কর্নেল (অব:) ফোরকান আহমদ বলেন, পরিকল্পিত পর্যটন নগরী বাস্তবায়নে অবৈধ স্থাপনার বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।