আবদুল মালেক সিকদার রামু :
বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে আওয়ামীলীগ কে সুসংগঠিত করায় রামু উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সোহেল সরওয়ার কাজল কে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান ভোলা জেলার পশ্চিম বিশ্রামপুর মৃত জয়নাল আবেদীন পাটোয়ারীর ছেলে বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ হাফিজ পাটোয়ারী। ঢাকা থেকে এসে ২২ ফেব্রুয়ারি
রামু উপজেলা চেয়ারম্যান কার্যালয়ে বিকাল ৩ টার উপস্থিত হয়ে সোহেল সরওয়ার কাজল কে ফুল দিয়ে শুভেচ্ছা জানা এই মুক্তিযোদ্ধা। এই সময় উপস্থিত ছিলেন রামু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার জেলা পরিষদের সদস্য শামশুল আলম মন্ডল ও কাউয়ারখোপ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ হোছন মেম্বার, সাংবাদিক আবদুল মালেক সিকদার।

বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ হাফিজ পাটোয়ারী বলেন ১৯৭১ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিলাম, স্থানীয় রাজাকার প্রধানের সহযোগিতায় পাক হানাদার বাহিনীর অত্যাচার সহ্য করে মুক্তিযুদ্ধ চালিয়ে যেতে থাকি, পাক বাহিনীরা আমার গ্রামে ৮০/৯০ টি বাড়িতে অগ্নিসংযোগ করে, আমাকে ধরে নিয়ে যায়, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ হাফিজ পাটোয়ারী নিজেকে বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক বলে দাবি করে,তিনি আরও বলেন যত দিন বেঁচে থাকি ততদিন বঙ্গবন্ধুর আদর্শ লালন করে এই দেশের জন্য কাজ করে যাব।

রামু খুনিয়াপালং ইউনিয়নের থোয়াইংগা কাটা টঙ্গাডেবা পাইনবাগান এলাকায় বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ হাফিজ পাটোয়ারী কে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কর্তৃক উপহার হিসাবে দেওয়া ১ একর ৫০ শতাংশ জমি দীর্ঘ দিন পর দুর্বৃত্তদের হাত থেকে উদ্ধার করে দেওয়ায় রামু উপজেলা চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ কে ধন্যবাদ জানান এই মুক্তিযুদ্ধা, এই জায়গায় একটি বাড়ি ও নির্মাণ করেন বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ হাফিজ পাটোয়ারী।