মহিউদ্দিন চৌধুরীর সহধর্মিণী হাসিনা মহিউদ্দিন চৌধুরীকে ফুলেল শুভেচ্ছায় বরণ করেন সংসদ সদস্য আলহাজ জাফর আলম।

এম.জিয়াবুল হক,চকরিয়া :

চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রয়াত মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর সহধর্মিণী ও চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামীলীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন সোমবার চকরিয়া এসেছেন। তিনি এদিন দুপুরে একটি সামাজিক অনুষ্ঠানে অংশনিতে চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নে পৌঁছালে সেখানে উপস্থিত হয়ে তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করেন চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।

এসময় উপস্থিত ছিলেন চকরিয়া থানার ওসি শাকের মুহাম্মদ যোবায়ের, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সহসভাপতি মো.ওয়ালিদ মিল্টন, কাকারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ শওকত ওসমান, লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেজাউল করিম সেলিম, কাকারা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজেম উদ্দিন, কাকারা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুদ রেজা চৌধুরী, সাধারণ সম্পাদক আলহাজ নাজেম উদ্দিন, আওয়ামীলীগ নেতা নুরুল আবচার, ইশতিয়াক আহমদ আরমান, জামশেদ উদ্দিন বাবুল, আবদুল মান্নান খোকন, রাশেদুল ইসলাম, আবদুর রাজ্জাক, মেহেদী, আবদুল কাদের মেম্বার, ফরিদুল আলম, আনিসুর রহমান, ডাক্তার লিটন, ইউনিয়ন যুবলীগের অহিদুজ্জামান অহিদ, এম আর মিনার, নুরুল হুদা, কাকারা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এস এম আকাশ চৌধুরী ও সাধারণ সম্পাদক সাহাদাত হোসাইন।

এদিকে আগামী ২৮ ফেব্রুয়ারী চকরিয়া কলেজ মাঠে অনুষ্ঠিতব্য আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি’র জনসভা ঘিরে চকরিয়া-পেকুয়া উপজেলা এবং পৌরসভা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য দেখা দিয়েছে। আর জনসভা সফল করতে উপজেলা এবং বিভিন্ন ইউনিয়নে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা চালিয়ে যাচ্ছেন কক্সবাজার-১ আসনের এমপি ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলম।

সর্বশেষ সোমবার (২২ ফেব্রুয়ারী) বিকেলে মতবিনিময় সভা করা হয়েছে মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগ এবং আওতাধীন সাতটি উপকূলীয় ইউনিয়নের নেতৃবৃন্দসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে। আগেরদিন রোববার ২১ ফেব্রুয়ারী চকরিয়া উপজেলার লক্ষ্যারচর এবং কাকারা ইউনিয়ন আওয়ামীলীগের প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য দিয়েছেন কক্সবাজার-১ আসনের এমপি ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলম।

মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী বাবলার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও সাহারবিল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মহসিন বাবুলের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন মাতামুহুরী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এস এম জাহাঙ্গীর আলম বুলবুল, সহ-সভাপতি ও চকরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মকছুদুল হক চুট্টু, সহ-সভাপতি এস এম মাঈন উদ্দিন চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যাপক হারুন সরওয়ার বাদল, বিএমচর ইউনিয়নের সভাপতি ও সাবেক চেয়ারম্যান বদিউল আলম, বদরখালীর সাধারণ সম্পাদক এ কে ভুট্টু সিকদার, কোনাখালীর সভাপতি ও চেয়ারম্যান দিদারুল হক সিকদার, পশ্চিম বড় ভেওলার সভাপতি ডা. গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, সাহারবিলের সভাপতি আবদুল কাদের মেম্বার, পূর্ব বড় ভেওলার সভাপতি নুরুল আমিন সরকার, যুবলীগ নেতা কাইছারুল হক বাচ্চু, উপজেলা কৃষকলীগ সভাপতি হাসান আলী, ঢেমুশিয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সোহরাব মোস্তফা লিমন,সহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় এমপি জাফর আলম দলীয় নেতাদের উদ্দেশ্যে নির্দেশনা দেন, চকরিয়া সরকারী কলেজ মাঠের জনসভাকে বিশাল সমাবেশে রূপ দিতে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে ২৮ ফেব্রুয়ারী সকাল থেকে যোগ দিতে হবে। যে কোনভাবেই এই জনসভা সফল করতে হবে। তাই প্রতিটি ইউনিয়ন থেকে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের বিশাল বহর সমাবেশে যোগ দিতে হবে। সেজন্য প্রতিটি পাড়া-মহল্লায় সাধারণ নারী-পুরুষকে জনসভায় আনতে প্রয়োজনীয় প্রস্তুতি নিতে হবে।

অপরদিকে সোমবার ২২ ফেব্রুয়ারী চকরিয়া উপজেলার উপজেলার উপকূলীয় ঢেমুশিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের প্রয়াত সভাপতি রুস্তম আলীর প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে প্রয়াতের আত্মার মাগফেরাত কামনায় দলের পক্ষ থেকে খতমে কোরআন, দোয়া মাহফিল, কবর জেয়ারত, পুষ্পার্ঘ্য অর্পণ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য এবং চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম।

বিশেষ অতিথি ছিলেন মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, ঢেমুশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ইউনিয়ন যুবলীগের সভাপতি সেলিম রেজা মিটু, সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন।

মরহুম চেয়ারম্যান রুস্তম আলী চেয়ারম্যানের ছেলে তরুণ আওয়ামী লীগ নেতা সোহরাব মোস্তফা লিমন, ঢেমুশিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রুহুল কাদের, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল ফারুকসহ ইউনিয়নের ৯ ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •