ইমরান আল মাহমুদ, উখিয়া:
উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের সোনাইছড়ি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন হয়েছে।
শনিবার (২০ ফেব্রুয়ারি) বিকালে জালিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্নেল (অব:) ফোরকান আহমদ।
তিনি বলেন, জালিয়াপালংয়ের টুর্নামেন্টে হাজার হাজার দর্শকের সমাগম হয়েছে। এ খেলার মাঠকে মিনি স্টেডিয়ামে রূপান্তর করা হবে।
খেলায় অংশ নেওয়া দুইদলকে অভিনন্দন জানিয়ে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন তিনি।

নির্ধারিত সময়ে কোনো গোল না হওয়ায় ট্রাইবেকারে পালং স্পোর্টিং ক্লাব কে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রফি হাতে নেয় জামতলী জুনিয়র ফুটবল একাডেমি।

বিশেষ অতিথি ছিলেন উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী। তিনি বলেন,জালিয়াপালংয়ের জনপ্রিয় এ খেলার মাঠকে আরো সংস্কার করা হবে। উপজেলা পরিষদের পক্ষে সর্বদা সহযোগিতা করা হবে বলে জানান তিনি।

উখিয়া থানার অফিসার ইনচার্জ আহাম্মদ সনজুর মোর্শেদ বলেন, যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই। টুর্নামেন্ট আয়োজক কমিটিকে উখিয়া থানার পক্ষ থেকে ধন্যবাদ জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন- উখিয়া উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সোলতান মাহমুদ চৌধুরী, উখিয়া প্রেসক্লাব সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন শাহীন, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ইমাম হোসেন, ইউপি সদস্য শামশুল আলম, এ্যাডভোকেট শাহ আমিন চৌধুরী, এ্যাডভোকেট সাকু আলমসহ নেতৃবৃন্দরা।
চ্যাম্পিয়ন পুরস্কার বিজয়ী দলকে ১লক্ষ ১হাজার টাকা ও
রানার্স আপ ৫০হাজার ৫শত টাকা তুলে দেওয়া হয়।
চ্যাম্পিয়ন ট্রপির স্পন্সর ছিলেন জালিয়া পালং ইউনিয়নের বর্তমান জনপ্রিয় চেয়ারম্যান নুরুল আমিন চৌং ও সাবেক জনপ্রিয় উখিয়া উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) জনাব সোলতান মাহমুদ চৌধুরি।
টুর্নামেন্টের সকল ম্যাচ কোনোপ্রকার বিশৃঙ্খলা ছাড়া সফলতার সাথে সম্পন্ন হওয়ায় সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি এ্যাডভোকেট সাকু আলম ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনসহ নেতৃবৃন্দ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •