মোঃ আরাফাত সানী, টেকনাফ

কক্সবাজারের টেকনাফে জমি নিয়ে বিরোধে সংঘর্ষে এক মাছ ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন।
শনিবার সন্ধায় টেকনাফের নাজির পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ মো. ফারুক (৩৫) টেকনাফের সাবরাং সিকদার পাড়ার হাসান আহমদের ছেলে। তার অবস্থা গুরুতর হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছে কর্তব্যরত চিকিৎসক।

স্থানীয় ও পরিববার সুত্রে জানায়, শনিববার সন্ধায় জমি নিয়ে পূর্ব বিরোধের জের ধরে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এসময় মাছ ব্যবসায়ী মোঃ প্রতিপক্ষের গুলিতে গুলিবিদ্ধ হন বলে অভিযোগ পাওয়া গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক প্রণয় রুদ্র জানান, ‘রক্তাক্ত অবস্থায় স্থানীয় লোকজন এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসেন। তার শরীর ও বুকে আঘাতের চিহৃ রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।’

স্থানীয় ইউপি চেয়ারম্যান নুর হোসেন জানান, ‘জমি-জমা বিরোধের জের প্রতিপক্ষের গুলিতে একজন গুলিবিদ্ধ হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার পাঠানো হয়েছে।

টেকনাফে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান জানান, ‘জমির বিরোধের জের ধরে ইয়াবা ব্যবসায়ীর গুলিতে একজন গুলিবিদ্ধ হয়েছে। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। এ ঘটনায় অস্ত্রধারীদের গ্রেফতারের অভিযান পরিচালনা করা হবে।’