বার্তা পরিবেশক :
কক্সবাজার জেলাসহ সারাদেশের এসএসসি ১৯৯৩ ব্যাচের শিক্ষার্থীদের মিলনমেলা ‘আমরা ৯৩ কক্সবাজার দ্বিতীয় পূণর্মিলন ২০২১’র প্রস্তুতি শেষ করে আনা হয়েছে। আগামিকাল ২০ ফেব্রুয়ারি শনিবার কক্সবাজার শহরের কলাতলীস্থ ‘৯৯ ব্রাইডাল’ কমিউনিটি সেন্টারে দিনব্যাপী এই কর্মসূচি পালিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে থাকছেন বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ও কক্সবাজারের কৃতিসন্তান মো. হেলালুদ্দীন আহমদ।

১৯৯৩ সালে এসএসসি ও সমমানের পরীক্ষায় অংশ নেয়া কক্সবাজার জেলার শিক্ষার্থীদের বন্ধু সংগঠন ‘আমরা ৯৩ কক্সবাজার’ দ্বিতীয়বারের মতো এই পূণর্মিলনের আয়োজন করছে।

পূণর্মিলন অনুষ্ঠানটি আনুষ্ঠানিক উদ্বোধন করবেন কক্সবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।

এই পূণর্মিলন অনুষ্টানে প্রধান অতিথি ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সরকারের মন্ত্রীপরিষদ বিভাগের যুগ্মসচিব ও কক্সবাজারের কৃতিসন্তান শফিউল আজিম, কক্সবাজারের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ ও কক্সবাজারের পুলিশ সুপার মুহাম্মদ হাসানুজ্জামান।

দ্বিতীয় পূণর্মিলন ২০২১ উদযাপন কমিটির অভ্যর্থনা উপ-কমিটির প্রধান ও ব্যাংকার মো. মাসুদুর রহমান জানান, পূণর্মিলনের সবধরণের আয়োজন শেষ করে আনা হয়েছে। উদযাপন কমিটির সব উপ-কমিটির সদস্যরা নিজেদের সব কাজ শেষ করে এনেছেন।

তিনি জানান, চার শতাধিক ৯৩ ব্যাচের বন্ধু ও তাদের পরিবারের সদস্যসহ সহস্রাধিক ব্যক্তি এই আয়োজনে অংশগ্রহণ করছেন।

পূণর্মিলন অনুষ্ঠানের দিনব্যাপী কর্মসূচির মধ্যে রয়েছে সকাল ৮টা থেকে ১০টা পর্যন্ত স্যুভেনিয়র, উপহার সামগ্রী গ্রহণ ও সকালের নাস্তা, সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত বর্ণাঢ্য র‌্যালী, বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বন্ধুদের স্মৃতিচারণ, দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত অতিথিদের বক্তব্য, দুপুর ১টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত রিয়েলিটি শো, দুপুর দেড়টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত মধ্যাহ্ন ভোজন, বিকেল সাড়ে ৩টা থেকে বিকেল ৫টা পর্যন্ত র‌্যাফেল ড্র, পারিবারিক অনুষ্ঠান ও বিকালের নাস্তা, বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

‘এসো মিলি প্রাণের উচ্ছ্বাসে’ এই শ্লোগানে এইদিন ১৯৯৩ এসএসসি ব্যাচের বন্ধুরা পূণর্মিলনে অংশ নেবেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •