আবুল বশর পারভেজ :
ছোট মহেশখালী উত্তর কুলস্থ কাছিম আলী কাটায় পূর্ব শত্রুতার যের ধরে এক কৃষককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। ঘটনায় আহত মৃত মকবুল আহাম্মদের পুত্র এনামুল করিমকে আশংকা জনক অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেছে মহেশখালী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।
ঘটনাটি ঘটেছে ১৭ফেব্রুয়ারী সন্ধ্যা ৭টায় ছোট মহেশখালীর উত্তরকুলস্থ মুক্তিযোদ্ধা বাঁচা মিয়া সড়কের সেচকৃত জমির উপর।
জানাযায়,উত্তরকুল উত্তর পাড়া গ্রামের মৃত মকবুল আহাম্মদের পুত্র আব্দুল করিম এর সাথে একই এলাকার মৃত হোছন আলীর পুত্র মোঃ আলম এর সাথে জমি জমা ও আদিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল।
আব্দুল করিম গং মহেশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৮০কানি জমি বর্গা চাষা হিসাবে চাষ করে। মোঃ আলম এর পক্ষ কিছুদিন পূর্বে আব্দুল করিম এর বসত বাড়ীতে ডাকাতির ঘটনা সংঘটিত হলে তাহাতে কোন ধরনের মামলা মোকাদ্দমা না হওয়ায় আলম গং বেপরোয়া হয়ে পড়ে।তাদের ভয়ে এলাকার লোকজন মুখ খুলতে সাহস করে না।
সেচ কাজে নিয়োজিত  মোঃ আলম এর নির্দেশে ওয়াজ উদ্দিন ও শহিদুল্লাহর নেতৃত্বে হামলা চালায়। তাদের দা কোপে এনামুল করিমকে রক্তাক্ত করে মাটিতে ফেলে চলে গেলে মোঃ একরাম,আবু তাহের,মোঃশাকের ও শামসুল আলম পরস্পর যৌথ ভাবে এনামের শরীরের মারফিট সহ জখম করে। এঘটনায় আব্দুল করিম বাদী হয়ে মহেশখালী থানায় এজাহার দায়ের করে। এ ঘটনায় মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, ছোট মহেশখালীতে একটি ঘটনা ঘটেছে। সে ঘটনায়  লিখিত অভিযোগ পাওয়াছি। অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।