cbn  

সংবাদ বিজ্ঞপ্তিঃ
বাংলাদেশ ছাত্রলীগ এর সাবেক ও ত্যাগী নেতাকর্মীদের সংগঠন ‘প্রাক্তন ছাত্রলীগ পরিষদ’ এর ব্যানারে ঝাঁক ঝমকভাবে অনুষ্ঠিত হতে যাচ্ছে মিলনমেলা-২০২১।

আগামী ১৯ ফেব্রুয়ারী বিকাল ৩ টায় সমুদ্র সৈকতের পার্শ্ববর্তী সুগন্ধা পয়েন্টে হোটেল দ্যা সী প্রিন্সেস এর সম্মেলন কক্ষে মিলনমেলা অনুষ্ঠিত হবে। এতে ৮০’র দশক থেকে সদ্য সাবেক কক্সবাজার জেলা ছাত্রলীগের ত্যাগী সকল নেতাকর্মীদের মিলনমেলা ঘটবে।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গিয়াস উদ্দিন আহমদ সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রনজিৎ দাশ এর সঞ্চালনায় অনুষ্ঠিতব্য মিলনমেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা।

মিলনমেলার উদ্ভোধন করবেন, কক্সবাজার মহুকুমা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান।

এতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, সাবেক সাংসদ ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক মোস্তাক আহমদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন(সিআইপি), কক্সবাজার ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল, কক্সবাজার ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম(বিএ), কক্সবাজার ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক, কক্সবাজার সংরক্ষিত আসনের মহিলা সাংসদ কানিজ ফাতেমা আহমদ, কক্সাবাজার ৪ আসনের সংসদ সদস্য শাহিন আক্তার, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান কর্ণেল (অবঃ) ফোরকান আহমদ, কক্সবাজার সদর উপজেলার চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল।

এদিকে ‘প্রাক্তন ছাত্রলীগ পরিষদ’ এর উদ্যোগে মিলনমেলা সফল করতে আগামীকাল(আজ) বুধবার(১৭ ফেব্রুয়ারী) বিকাল ৩টায় কক্সবাজার জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। এতে সংগঠনের পক্ষ থেকে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সকল সম্মানিত সাংবাদিকবৃন্দকে উপস্থিত থাকার জন্য বিনীতভাবে অনুরোধ করা যাচ্ছে।


null

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •