cbn  

গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট কক্সবাজার জেলার অধীনস্ত মহেশখালী উপজেলা শাখার আংশিক কমিটির অনুমোদন হয়েছে। ১৫-০২-২০২১ সোমবার উক্ত সংগঠনটির জেলা শাখার সভাপতি মোস্তফা আনোয়ার চৌধুরী এবং সাধারণ সম্পাদক কায়সার মাহমুদ কর্তৃক সাক্ষরিত প্যাডে দিনুর আলমকে সভাপতি এবং আতিকুর রহমান রাব্বিকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করে গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট কক্সবাজার জেলার অধীনস্ত মহেশখালী উপজেলা শাখার আংশিক কমিটির অনুমোদন হয়েছে।
১৫-০২-২০২১ সোমবার উক্ত সংগঠনটির জেলা শাখার সভাপতি-সম্পাদকের সাক্ষরিত প্যাডে দিনুর আলমকে সভাপতি এবং আতিকুর রহমান রাব্বিকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করে ৪১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি প্রকাশ করা হয়েছে।
নবগঠিত কমিটি ১৬-০২-২০২১ মঙ্গলবার কক্সবাজার (০২) আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিকের সাথে সৌজন্য সাক্ষাত করেন। সাক্ষাতকালে কমিটির সদস্যদের পরিবেশ বিপর্যয়ের বিরুদ্ধে কাজ করে টেকসই পরিবেশ উন্নয়নে ভূমিকা রাখার পরামর্শ দেন।পাশাপাশি সার্বিক সহযোগীতা করার মত ব্যক্ত করেন।
সৌজন্য সাক্ষাতকালে উপস্থিত ছিলেন নব গঠিত গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট, মহেশখালী উপজেলা শাখার সভাপতি দিনুর আলম, সাধারণ সম্পাদক আতিকুর রহমান রাব্বি, সহ-সভাপতি অসীম কুমার দে, রেজাউল করিম সবুজ, সহ সাধারণ সম্পাদক ইরফান হোসাইন, রাসেল দে, সাংগঠনিক সম্পাদক সিরাজুল মনির আসনাদ, প্রচার সম্পাদক নাজমুল হাসান কায়ছার, দপ্তর সম্পাদক সৌরভ আজাদ, উপক্রীড়া বিষয়ক সম্পাদক এনামুল করিম, উপ সমাজসেবা বিষয়ক সম্পাদক নুরুল আজিম, ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক রাশেদ উদ্দিন, উন্নয়ন বিষয়ক সম্পাদক আবুল হাসনাত আবদুল্লাহ।
নবগঠিত কমিটি বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট জাতীয় কমিটির সভাপতি দেলোয়ার হোসেনের সুদৃঢ় নেতৃত্ব এবং নির্দেশনায় অবিচল থেকে স্থানীয় সংসদ সদস্য আশেক উল্লাহ রফিকের সার্বিক সহযোগীতায় বাংলাদেশের একমাত্র পাহাড়ি দ্বীপের জীববৈচিত্র্য এবং টেকসই পরিবেশ উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখার অঙ্গীকার ব্যক্ত করেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •