নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি’র চকরিয়ায় আগমণকে কেন্দ্র করে ইউনিয়ন পর্যায়েও দলের জরুরী বর্ধিত সভা অব্যাহত রয়েছে। সর্বশেষ সোমবার বিকেলে বর্ধিত সভা অনুষ্ঠিত হয় মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে। এর পর বর্ধিত সভা অনুষ্ঠিত হয় ডুলাহাজারা ইউনিয়নেও। এর আগে দলের চকরিয়া এবং পেকুয়া উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকেও জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এসব সভায় প্রধান অতিথির বক্তব্য দেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য এবং চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ।
সর্বশেষ ১৫ ফেব্রুয়ারী সোমবার বিকেল চারটার দিকে বর্ধিত সভা অনুষ্ঠিত হয় মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে। ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় সভাপতিত্ব করেন দলের মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা। সাধারণ সম্পাদক ও সাহারবিল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মহসিন বাবুলের সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টু। সভায় আরো বক্তব্য দেন মাতামুহুরীর সিনিয়র সহ-সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর আলম বুলবুল, সহ-সভাপতি আরো যথাক্রমে এস এম মাঈন উদ্দিন চৌধুরী, মোহাম্মদ আলী চেয়ারম্যান, যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যাপক হারুণ সরওয়ার বাদল, বিএমচর ইউনিয়নের সভাপতি ও সাবেক চেয়ারম্যান বদিউল আলম, বদরখালীর সভাপতি ও সাবেক চেয়ারম্যান নূরে হোছাইন আরিফ, কোনাখালীর সভাপতি ও চেয়ারম্যান দিদারুল হক সিকদার, পশ্চিম বড় ভেওলার সভাপতি ডা. গিয়াস উদ্দিন, সাহারবিলের সভাপতি আবদুল কাদের মেম্বার, পূর্ব বড় ভেওলার সভাপতি নুরুল আমিন সরকার, ঢেমুশিয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সোহরাব মোস্তফা লিমন, যুবলীগ নেতা কাইছারুল হক বাচ্চু, উপজেলা কৃষকলীগ সভাপতি হাসান আলী প্রমূখ।
অপরদিকে ডুলাহাজারা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত বর্ধিত সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জামাল হোছাইন। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, উপজেলার প্রচার সম্পাদক আবু মুছা, ডুলাহাজারা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোকতার আহমদ, সাইফুল এহেছান চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনছুর আলমসহ ইউনিয়নের সকল ওয়ার্ডের সভাপতি। এসব বর্ধিত সভায় দলের সর্বস্তরের নেতাকর্মী এবং সমর্থকেরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, আগামী ২৮ ফেব্রুয়ারী দলের কেন্দ্রীয় যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি চকরিয়ায় আসছেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য আলহাজ জাফর আলমের ব্যক্তিগত উদ্যোগে স্থাপিত ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্ণার’ উদ্বোধন করতে। উদ্বোধনের পর এদিন তিনি চকরিয়া সরকারী কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেবেন। তাঁর আগমণ উপলে তিন উপজেলা এবং পর্যায়ক্রমে ২৫টি ইউনিয়নে জরুরী বর্ধিত সভার আয়োজন অব্যাহত রয়েছে দলের প থেকেও।
সোমবারের কয়েকটি বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য জাফর আলম এমএ বলেন, ‘আগামী ২৮ ফেব্রুয়ারী ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্ণার’ উদ্বোধন করতে চকরিয়ায় আসছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি। তিনি এদিন চকরিয়া সরকারী কলেজ মাঠে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন। তাই স্ব স্ব ইউনিট থেকে দলের নেতাকর্মী এবং সমর্থকদের বিশাল বহর চকরিয়া কলেজ মাঠের জনসভায় যোগদান করার জন্য এখন থেকে প্রস্তুতি নিতে হবে। যাতে কলেজ মাঠে জনসভা বিশাল সমাবেশে রূপান্তরিত হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •