প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজারের অন্যতম সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘রঙ্গন’ র  উদ্যোগে দ্বিতীয় ধাপে প্রায় ৫০ জন সুবিধা বঞ্চিত ও অসহায়ের মাঝে শীতবস্ত্র বিতরণ সম্পন্ন করেছে।

১৪ ফেব্রুয়ারি রবিবার রাত ৯ টায় থেকে গভীর রাত পর্যন্ত এই কর্মসূচি চলে। এসময় কক্সবাজার শহরের প্রধান সড়ক থেকে কলাতলী, আবার কলাতলী থেকে লিংক রোড় পর্যন্ত রাস্তার দুপাশের রাত্রিযাপন করা অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।

উক্ত কম্বল বিতরণে উপস্থিত রঙ্গন সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ইয়াসিন আরাফাত বলেন, ভালোবাসা দিবসে উষ্ণ ভালোবাসা নিয়ে রঙ্গন সামাজিক সংগঠন গভীর রাতে ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়েছ। এই ভালোবাসা দিবসের শপথ হওক ভালোবাসা আর ভালো ভাষা দিয়ে এই দেশের অসহায়ের পাশে দাঁড়ানো। তিনি আরও বলেন, রঙ্গনের সকল সদস্যগণ সততার সাথে নিরলস ভাবে সকল কার্যক্রম সম্পন্ন করে আসছেন। সেই সাথে সকল সদস্যদের কষ্টের ফলে আমরা আমাদের সকল কর্যক্রম সমূহ সম্পন্ন করতে পেরেছি। সুতরাং আমাদের সকলের মাঝে এই ভালোবাসা, সততা, সুচরিত্র যেনো বজায় থাকে এই দিকে লক্ষ্য রাখতে হবে এবং সারাদেশে রঙ্গনকে সসম্মানে তুলে ধরতে আমাদের সকল সদস্যদের প্রচেষ্টা যেনো অব্যাহত থাকে।

এসময় আরও উপস্থিত ছিলেন, রঙ্গন সামাজিক সংগঠনের সহ-সভাপতি আওয়াদুল্লাহ হাসান লাবিব, পরিবেশ বিষয়ক সম্পাদক আবদুল্লাহ ওহী সহ রঙ্গন সামাজিক সংগঠনের সকল সদস্যবৃন্দ।