আবুল কালাম, চট্টগ্রাম :

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি, নবনির্বাচিত নগরপিতা বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিমের কাছ প্রত্যাশা ব্যক্ত করে বলেছেন, আমরা সন্ত্রাস, খুন-খারাপিমুক্ত চট্টগ্রাম চাই। আমরা চাই যিনি নগরপিতা হিসেবে দায়িত্ব নেবেন তার কাছে অপরাজনৈতিক শক্তি ও যারা সন্ত্রাস করে, তাদের স্থান হবে না।
চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র মো. রেজাউল করিম চৌধুরীর দায়িত্ব গ্রহণ উপলক্ষে দায়িত্ব গ্রহন অনুষ্ঠানে তিনি এসব বলেন।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল আরও বলেন,জাতির পিতার জন্মশতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বীর মুক্তিযোদ্ধাকে মেয়র হিসেবে মনোনয়ন দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী। চসিক অনেক সমৃদ্ধ একটি প্রতিষ্ঠান। নগরকে পরিবর্তন করার অপার সম্ভাবনা চসিকের আছে। আমি আশা করবো নবনির্বাচিত মেয়র রেজাউল করিম চসিকের সকল সম্ভাবনা কাজে লাগিয়ে চট্টগ্রামের পরিবর্তন ঘটাতে সক্ষম হবেন। এজন্য নবনির্বাচিত মেয়র রেজাউল করিমকে অকুণ্ঠ সহযোগিতা দিতে সবার কাছে আহ্বান জানান।

পদ-পদবী পরিচয়ের বিষয়ে নওফেল বলেন, ‘এত অ্যাড্রেসিংয়ের প্রয়োজন নেই। আমরা যেহেতু একে অপরকে চিনি, তাই সবার নাম বারবার উল্লেখ করার প্রয়োজন আছে বলে আমি মনে করি না। আমি সকলকে এই বিষয়টি খেয়াল রাখার আহ্বান জানাচ্ছি।’