cbn  

নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি’র চকরিয়ায় আগমণ উপলক্ষে পেকুয়া উপজেলা আওয়ামী লীগের জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথির বক্তব্য দেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য এবং চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ।
১৪ ফেব্রুয়ারী রবিবার বিকেলে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত জরুরী বর্ধিত সভায় সভাপতিত্ব করেন পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজম খান। এতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম মিনু, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল কাশেম, যুগ্ন সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়ারেসীসহ উপজেলার সাতটি ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক, দলীয় চেয়ারম্যানসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, আগামী ২৮ ফেব্রুয়ারী দলের কেন্দ্রীয় যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি চকরিয়ায় আসছেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য আলহাজ জাফর আলমের ব্যক্তিগত উদ্যোগে স্থাপিত ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্ণার’ উদ্বোধন করতে। উদ্বোধনের পর এদিন তিনি চকরিয়া সরকারী কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেবেন। তাঁর আগমণ উপলক্ষে ইতোমধ্যে জরুরী বর্ধিত সভা করা হয়েছে চকরিয়া উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকেও।
আজ পেকুয়ায় অনুষ্ঠিত জরুরী বর্ধিত সভায় দলীয় নেতাদের উদ্দেশ্যে প্রধান অতিথির দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য এবং চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য জাফর আলম এমএ বলেন, ‘আগামী ২৮ ফেব্রুয়ারী ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্ণার’ উদ্বোধন করতে চকরিয়ায় আসছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি। তিনি এদিন চকরিয়া সরকারী কলেজ মাঠে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন। তাই পেকুয়া থেকেও দলের নেতাকর্মী এবং সমর্থকদের বিশাল বহর চকরিয়া কলেজ মাঠের জনসভায় যোগদান করার জন্য এখন থেকে প্রস্তুতি নিতে হবে। যাতে কলেজ মাঠে জনসভা বিশাল সমাবেশে রূপান্তরিত হয়।

অপরদিকে এমপি জাফর আলম বর্ধিত সভা শেষে পরিদর্শন করেন দেশের একমাত্র নির্মাণাধীন সাবমেরিন নৌ-ঘাটি বানৌজা শেখ হাসিনা সংযোগ সড়কের নির্মাণকাজ। এ সময় এমপি জাফর আলম সংশ্লিষ্টদের সাথে নিয়ে বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে
দেখেন এবং প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন পেকুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম মিনু, মগনামা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শরাফত উল্লাহ ওয়াসিম, এমপির ব্যক্তিগত সহকারী আমিন চৌধুরীসহ দলীয় নেতৃবৃন্দ ও স্থানীয় এলাকাবাসী।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •