cbn  

ছোটন কান্তি নাথ :

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি’র চকরিয়ায় আগমণ এবং চকরিয়া সরকারী কলেজ মাঠের জনসভা উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জরুরী সভা আজ শুক্রবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে।

পৌরশহরের থানা রাস্তার মাথার সিস্টেম চকরিয়া কমপ্লেক্সের বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্ণারে অনুষ্ঠিত দলের এই জরুরী সভায় দলীয় নেতাদের উদ্দেশ্যে প্রধান অতিথির দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য এবং চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ। সভায় সভাপতিত্ব করেন তিনি।

দলের উপজেলার সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় জরুরী সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম আর চৌধুরী, সহ-সভাপতি ছৈয়দ আলম কমিশনার, যুগ্ন সাধারণ সম্পাদক ও চকরিয়া পৌরমেয়র আলমগীর চৌধুরী, শাহনেওয়াজ তালুকদার, সাংগঠনিক সম্পাদক ও কাকারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শওকত ওসমান এবং নজরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু মুছা, খুটাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক বাহাদুর আলম, কৈয়ারবিল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমদ চৌধুরী ও সাধারণ সম্পাদক আতিক উদ্দিন হানু, হারবাং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান মিরানুল ইসলাম মিরান, চিরিঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জামাল হোসেন চৌধুরী ও সাধারণ সম্পাদক জাফর আলম সিআইপি, ডুলাহাজারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জামাল হোসাইন, কৈয়ারবিল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মক্কী ইকবাল হোসেন, সুরাজপুর-মানিকপুরের রুস্তম শাহরিয়ার, মাষ্টার বেলাল উদ্দিন, বমু বিলছড়ির মনসুর, কফিল, নুরুল আবছার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ ও দলীয় চেয়ারম্যানবৃন্দ। এছাড়া অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জরুরী সভায় দলের উপজেলা সভাপতি এবং প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য জাফর আলম এমএ বলেন, ‘আগামী ২৮ ফেব্রুয়ারী ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ কর্ণার’ উদ্বোধন করতে চকরিয়ায় আসছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি। তিনি এদিন চকরিয়া সরকারী কলেজ মাঠে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন। তাই দলের উপজেলা, পৌরসভা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায় থেকে দলীয় নেতাকর্মী এবং সাধারণ মানুষকে জনসভায় আনতে হবে। যাতে জনসভা জনসমুদ্রে রূপান্তরিত হয়। তাই এখন থেকে দলীয় নেতাকর্মীকে প্রস্তুতি নিতে হবে।’

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •