জাহেদ হাসান:
চট্টগ্রাম লোহাগাড়া থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ২৫ হাজার ৫ শত পিস ইয়াবাসহ উখিয়া ও টেকনাফের দুই মাদক কারবারী সহ ৩ জনকে আটক করেছে।এসময় মাদক পরিবহনে ব্যবহৃত ১ টি কাভার্ডভ্যান গাড়ি জব্দ করা হয়েছে।

বুধবার (১০ ফেব্রুয়ারী)দুপুর ১.৫০ মিনিটের সময় লোহাগাড়া থানার এসআই (নি:)গোলাম কিবরিয়া সঙ্গীয় ফোর্সসহ চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে ৫ হাজার ৫ শত পিস ইয়াবাসহ টেকনাফ শাহ্‌পরীর দ্বীপের মৃত সৈয়দ আহাম্মদ এর ছেলে আব্দুল গফুর ও উখিয়ার কুতুপালং এলাকার মৃত আব্দুল মাবুদের ছেলে মোঃ জাহাঙ্গীর প্রকাশ রফিককে আটক করে।

একইদিন অপর অভিযানে এসআই (নি:)গোলাম কিবরিয়া সঙ্গীয় ফোর্সসহ রাত ১১.৪৫ মিনিটের সময় একই স্থানে অভিযান চালিয়ে চট্রগ্রাম গামী একটি কাভার্ডভ্যান তল্লাশী করে ২০ হাজার পিস ইয়াবাসহ গাড়ির চালক গাজীপুর জেলার জয়দেবপুর থানার বারারুল জামতলার বাচ্চু মিয়ার ছেলে মোঃ তোফাজ্জল হোসেনকে আটক করে,এবং মাদক পরিবহনে ব্যবহৃত ১টি কাভার্ডভ্যানটি জব্দ করে।

আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে লোহাগাড়া থানায় পৃথক মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হয়েছে বলে লোহাগাড়া থানা পুলিশ নিশ্চিত করেছেন।