cbn  

সংবাদ বিজ্ঞপ্তিঃ

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের গুরুত্বপূর্ণ ইউনিট টেলিভিশন সাংবাদিকদের সংগঠন কক্সবাজার ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের নতুন কমিটি গঠিত হয়েছে।

বুধবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে চকরিয়ার সুরাজপুর-মানিকপুরের নিভৃতে নিসর্গ পর্যটন স্পটে সংগঠনের বার্ষিক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়।

সভায় উপস্থিত সকল সদস্যের সিদ্ধান্তক্রমে দেশ টিভি’র জেলা প্রতিনিধি মোহাম্মদ নজিবুল ইসলামকে সভাপতি ও এসএ টিভি’র জেলা প্রতিনিধি আহসান সুমনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৯ সদস্যের একটি কার্যকরী কমিটি ঘোষনা করেন অভিভাবক সংগঠন কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন ও প্রেসক্লাব সভাপতি আবু তাহের চৌধুরী।

নবগঠিত কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন- সহ-সভাপতি ইন্ডিপেনডেন্ট টিভি’র জেলা প্রতিনিধি তৌফিকুল ইসলাম লিপু, সহ-সাধারণ সম্পাদক বিবিসি মিডিয়া একশনের ফ্রিল্যান্সার ইসমত আরা ইসু, অর্থ সম্পাদক সময় টিভি’র রিপোর্টার সুজাউদ্দিন রুবেল। এছাড়া বিটিভি’র জেলা সংবাদ প্রতিনিধি জাহেদ সরওয়ার সোহেল, এটিএন বাংলার জেলা প্রতিনিধি মোয়াজ্জেম হোসাইন শাকিল, মাছরাঙা টিভি’র জেলা প্রতিনিধি সুনীল বড়ুয়া ও বৈশাখী টিভি’র জেলা প্রতিনিধি নেছার আহমদকে নির্বাহী সদস্য করা হয়।

এসময় চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ শামসুল তাবরীজ, কক্সবাজার প্রেসক্লাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস রানা, অর্থ সম্পাদক আয়াছুর রহমান, নির্বাহী সদস্য তোফায়েল আহমদ, ক্রীড়া সম্পাদক দীপক শর্মা দীপু, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল, সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের চেয়ারম্যান আজিমুল হক আজিমকে কক্সবাজার ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। কৃতজ্ঞতা সরূপ বিশেষ সম্মাননা জানানো হয় জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমানকেও।

কক্সবাজার ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা ও বনভোজন অনুষ্ঠানে জেলা পরিষদ সদস্য আশরাফ জাহান কাজল, চকরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেজবাউল হক, স্থানীয় সমাজসেবক ওয়ালিদ মিল্টন, সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান রফিকুল ইসলাম কাজলসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে কক্সবাজারের জনপ্রিয় ব্যান্ড ওআইজির পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •