মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপি ২ দিনের সফরে কক্সবাজার এসেছেন। বুধবার ১০ ফেব্রুয়ারী সকাল সাড়ে ১১ টার দিকে প্রতিমন্ত্রী মাহবুব আলী এমপি কক্সবাজার বিমানবন্দরে পৌঁছালে কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম, সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান, জেলা পুলিশ, সিভিল এভিয়েশন ও পর্যটন কর্পোরেশনের উর্ধ্বতন কর্মকর্তারা তাঁকে ফুল দিয়ে স্বাগত জানান।

পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপি বুধবার খুরুস্কুল আশ্রায়ান প্রকল্পের সংযোগ সেতু এবং সেতুর সংযোগ রাস্তার নির্মাণ কাজ পরিদর্শন করবেন। একইদিন বিকেলে কক্সবাজার বিমানবন্দরের সার্বিক উন্নয়ন কাজের অগ্রগতি পরিদর্শন করবেন তিনি। বৃহস্পতিবার ১১ ফেব্রুয়ারী প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী হোটেল লাবণী, লাবণ্য, উপল, প্রবাল ও শৈবালের সার্বিক কার্যক্রম পরিদর্শন করবেন। একইদিন বিকেল সাড়ে ৩ টায় প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী বিমানযোগে কক্সবাজার ত্যাগ করবেন বলে প্রতিমন্ত্রীর একান্ত সচিব মোঃ আঃ জলিল (উপসচিব) প্রেরিত সফরসূচিতে জানা গেছে।

প্রসঙ্গত, বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহাবুব আলী সুপ্রীম কোর্ট আপীল বিভাগের একজন সিনিয়র আইনজীবী এবং সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক। ব্রাহ্মণবাড়িয়া থেকে নির্বাচিত সংসদ সদস্য।